| |
               

মূল পাতা জাতীয় র‍্যাবের দু’একজন সদস্য খারাপ থাকতে পারে : মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী


র‍্যাবের দু’একজন সদস্য খারাপ থাকতে পারে : মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী


রহমত ডেস্ক     23 January, 2022     07:32 PM    


মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, যাজাতিসংঘের শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে নিষেধাজ্ঞা দিতে মানবাধিকার সংগঠন দিয়েছেন, তারা অসত্য তথ্য দিয়ে চিঠি দিয়েছেন। র‍্যাবের দুই-একজন সদস্য খারাপ থাকতে পারে, আইন অনুযায়ী তাদের শাস্তি হবে। এজন্য ঢালাওভাবে পুরো বাহিনীকে দোষারোপ করা যাবে না।

আজ (২৩ জানুয়ারি) রবিবার বিকালে গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভিজিটাল ইউনিভার্সিটিতে মুজিববর্ষের সমাপনী ও বঙ্গবন্ধুর জীবন ও কর্ম স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) আনিসুর রহমান, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হুমায়ুন আখতার, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার।

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী বলেন, বাংলাদেশকে চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব দানের উপযোগী করে গড়ে তুলতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি স্থাপন করেছেন। ডিজিটাল বাংলাদেশকে টেকসই করার অন্যতম উদ্দেশ্য হলো- এই বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা। আমি কালিয়াকৈরে আন্তর্জাতিক মানের এই বিশ্ববিদ্যালয় স্থাপন করায় জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানাই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার রূপকল্প ২০২১-এর ডিজিটাল বাংলাদেশকে টেকসই করে ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হওয়ার পরিকল্পনা বাস্তবায়নে এই বিশ্ববিদ্যালয় দক্ষ মানবসম্পদ তৈরিতে কাজ করে যাচ্ছে।