| |
               

মূল পাতা রাজনীতি দু’দিনের কর্মসূচি দিলো বিএনপি


দু’দিনের কর্মসূচি দিলো বিএনপি


রহমত ডেস্ক     17 January, 2022     03:56 PM    


দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। দলটির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে এ কর্মসূচি দেয়া হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর কৃষক দলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে ১৯ জানুয়ারি ভোরে দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন, সকাল ১১টায় শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা এবং বেলা ২টায় রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া ২০ জানুয়ারি বিএনপির উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন রয়েছে।

এ সময় রিজভী আহমেদ বলেন, দেশবাসী আজ দুঃসময়ের মধ্যে দিন যাপন করছে। যারা গণতন্ত্র মুক্তির জন্য লড়াই করছে তারা কেউ ভালো নেই। আজ বিশ্ব মহামারির চেয়ে, দেশ জাতীয় মহামারিতে বেশি আক্রান্ত। পুরোদেশ আজ অত্যাচার অনাচারে আক্রান্ত। জাতি আজ ভীতিকর অবস্থায় রয়েছে। পাক হানাদারদের অন্যায় অবিচারের বিরুদ্ধে জাতি অস্ত্র হাতে দেশ স্বাধীন করেছে। কিন্তু স্বাধীনতার পরই দেশের মানুষের রক্তে রঞ্জিত হয় শাসকগোষ্ঠীর হাত। পরাধীন থাকাকালীন যেভাবে নিষ্পেষিত হয়েছিল জনগণ, বর্তমানেও তার চেয়ে বেশি নিষ্পেষিত দেশ। বর্তমান সরকার বিরোধী দল ও মতকে ধ্বংস করার জন্য যে অত্যাচার নিপীড়ন করছে তা ইয়াহিয়া ও টিক্কা খানকেও হার মানায়।