| |
               

মূল পাতা সারাদেশ মহানগর নৌকার বিপক্ষে অবস্থান নিশ্চিত হলে শামীম ওসমানের বিরুদ্ধে ব্যবস্থা


নৌকার বিপক্ষে অবস্থান নিশ্চিত হলে শামীম ওসমানের বিরুদ্ধে ব্যবস্থা


রহমত ডেস্ক     08 January, 2022     08:05 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, কোনো ব্যক্তিই আমাদের বিশেষত এই রাজনীতির শৃঙ্খলার ঊর্ধ্বে নন এবং কোনো অবস্থায়ই অপরিহার্যও নন। নৌকার বিপক্ষে অবস্থান নিশ্চিত হওয়া গেলে শামীম ওসমানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। একইভাবে জাতীয় পার্টির চারজন চেয়ারম্যান নাকি তৈমূর আলম খন্দকারেরপক্ষে অবস্থান নিয়েছেন এবং কাজ করছেন। আমরা কেন্দ্রীয়ভাবে তাদের সঙ্গে যোগাযোগ করছি। জাতীয় পার্টি যদি জাতীয় রাজনীতির প্রেক্ষাপট বিবেচনা করে সিদ্ধান্ত না নেয় তাহলে তাদের বিষয়ে আমরা ভাববো। তারা দ্রুত তাদের অবস্থান পরিষ্কার করবে।

আজ (৮ জানুয়ারি) শনিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নিচে সিনামন রেস্টুরেন্টে মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে এক মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের বিষয়ে দলের অবস্থান প্রসঙ্গে সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।  এ সভার আয়োজন করা হয়।

আব্দুর রহমান বলেন, যার কথা বলা হচ্ছে (শামীম ওসমান) তিনি একটা দলের আদর্শ-নীতি-শৃঙ্খলা-নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ লালন করেই কিন্তু এতবড় নেতা হয়েছেন। উনি যদি আজ সেগুলো প্রতিপালন না করেন এবং তিনি যদি এই দলের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেন, আমাদের কাছে যেসব খবর আসছে, আমরা সেগুলোর তথ্য-উপাত্ত সংগ্রহ করছি। তথ্য-উপাত্ত সংগ্রহ করে যখন বিষয়টি নিশ্চিত হবে যে উনি আমাদের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তখন তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা ছাড়া আমাদের কাছে বিকল্প কোনো কিছু থাকবে না। তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর