| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি আওয়ামী লীগে কাউয়াদের আর স্থান হবে না : মেয়র তাপস


আওয়ামী লীগে কাউয়াদের আর স্থান হবে না : মেয়র তাপস


রহমত ডেস্ক     21 December, 2021     09:34 PM    


ঢাকা দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে তৃণমূলে ইউনিট কমিটির মাধ্যমে আবারও আমরা ডিএসসিসির ৬৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলবো। ‘আওয়ামী লীগের কোনো কমিটিতেই হাইব্রিড ও কাউয়াদের  (কাক) আর স্থান হবে না। কারণ তারা আওয়ামী লীগে অনুপ্রবেশ করলে দলের বড় ধরনের ক্ষতি হয়ে যাবে।’

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ডেমরার শুকুরশী ঈদগাহ মাঠে ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের ৬৭ নং ওয়ার্ড ও সব ইউনিট আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে (২০২১) সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র তাপস বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকাকালে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল। উদীচী শিল্পগোষ্ঠীর ওপর বোমা হামলা চালিয়েছে তারা। ২১ আগস্ট ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে বোমা হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে বিএনপি-জামায়াত জোট সরকার। ওই হামলায় অসংখ্য নেতাকর্মী হতাহত হন। শরীরে বোমার স্প্লিন্টার নিয়ে আজও অনেকে নির্মম যন্ত্রণায় জীবনযাপন করছেন। আর শেখ হাসিনা জঙ্গিবাদ-দুর্নীতির মতো ভয়াবহ কলঙ্ক থেকে দেশকে মুক্ত করে একটি উন্নয়নমুখী রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে বিশ্বের বুকে পরিচিত করতে সক্ষম হয়েছেন।