| |
               

মূল পাতা সারাদেশ ব্যাংকের বুথে ডাকাতির দৃশ্য ধরা পড়ল সিসিটিভিতে


ব্যাংকের বুথে ডাকাতির দৃশ্য ধরা পড়ল সিসিটিভিতে


সিলেট প্রতিনিধি     13 September, 2021     01:49 AM    


ব্যাংকের এটিএম বুথে ডাকাতির দৃশ্য ধরা পড়েছে সিটিটিভি ক্যামেরার ফুটেজে। ঘটনাটি ঘটেছে সিলেটের ওসমানীনগর উপজেলায় একটি ব্যাংকের এটিএম বুথে। সিসিটিভিতে দেখা গেছে, চারজন মুখোশধারী ব্যক্তি এটিএম বুথে প্রবেশ করে নিরাপত্তা কর্মীকে জিম্মি করে বুথের টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতদের তিনজনের মাথায় লাল কাপড় বাধা ও একজনের মাথায় ক্যাপ। সবার মুখই মাস্ক দিয়ে ঢাকা।

সিলেটের ওসমানীনগরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) এটিএম বুথে গত রোববার ভোরে এ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় রোববার রাতে মামলা দায়ের হলেও সোমবার বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ; লুণ্ঠিত টাকাও উদ্ধার করা সম্ভব হয়নি। তবে পুলিশ বলছে, জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউপির শেরপুরের নতুন বাজার এলাকায় ইউনুছ ম্যানশনের নিচ তলায় এটিএম বুথটির অবস্থান। ব্যাংক কর্তৃপক্ষ জানিয়েছে, ডাকাতরা বুথ থেকে ২৪ লাখ ২৫ হাজার ৫ শ টাকা লুট করে নিয়ে গেছে।

এ ঘটনায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপক সৈয়দ আশরাফুল আমিন বাদী হয়ে গত রোববার রাতে ওসমানীনগর থানায় অজ্ঞাতনামা চারজনকে আসামি করে মামলা (নম্বর-১৬) দায়ের করেন।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক জানান, এ ঘটনায় এখন পর্যন্ত (সোমবার বিকেল সাড়ে ৪টা) কাউকে গ্রেফতার করা যায়নি। তবে পুলিশ অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে এবং টাকা উদ্ধারে কাজ করছে।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট সিলেট ওসমানী নগর