| |
               

মূল পাতা ইসলাম নূরিয়ার মাহফিলে মাওলানা ইমরান কাসেমী- ‘ভাসানচরে একজন দাঈকেও ঢুকতে দেওয়া হয়নি’


নূরিয়ার মাহফিলে মাওলানা ইমরান কাসেমী- ‘ভাসানচরে একজন দাঈকেও ঢুকতে দেওয়া হয়নি’


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     11 March, 2021     06:04 PM    


ভাসানচরে একজন দাঈকেও ঢুকতে দেওয়া হয়নি বলে জানিয়েছেন জামিয়া কাসিমুল উলুম আল ইসলামিয়া, আমিন বাজার, ঢাকার মুহতামিম মাওলানা ইমরান কাসেমী। তিনি বলেন, ভাসানচরে রোহিঙ্গাদের পাঠানো হয়েছে। সেখানে দাওয়াতের কাজ হওয়া দরকার। অথচ তাবলীগের একজন দাঈকেও সেখানে ঢুকতে দেওয়া হয়নি।

বৃহস্পতিবার (১১ মার্চ) বাদ আসর রাজধানীর কামরাঙ্গীরচরে জামিয়া নূরিয়া ইসলামিয়ার বার্ষিক মাহফিলে তিনি এসব কথা বলেন। এ সময় ইমরান কাসেমী বলেন, ইহুদী-খ্রিষ্টানরা একের পর এক ষড়যন্ত্র করেই যাচ্ছে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। পৃথিবীতে মুসলমানদের বিরুদ্ধে ইহুদী-খ্রিষ্টানদের ষড়যন্ত্র থেমে নেই। চতুর্মুখী ষড়যন্ত্রে উম্মাহ আজ বহুধা বিভক্ত।

তিনি বলেন, আপনি আওয়ামী লীগ করেন, বিএনপি করেন, যে দলই করেন, সবার আগে আপনি মুসলমান। আর একজন মুসলমান হিসেবে আপনাকে দ্বীনের দাওয়াত দেওয়ার দায়িত্ব পালন করতে হবে।

এর আগে, খতমে কোরআন ও খতমে বুখারি উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিল শুরু হয় বাদ আসর। বৃহস্পতিবার দুপুর থেকেই নূরিয়ায় মেহমানরা আসতে থাকেন। মাহফিলে সভাপতিত্ব করছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমিরে শরিয়ত ও জামিয়া নূরিয়া ইসলামিয়ার মহাপরিচালক মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী।
-জেড