| |
               

মূল পাতা মুসলিম বিশ্ব পাকিস্তানের করাচিতে ৪ টিকটকারকে গুলি করে হত্যা


পাকিস্তানের করাচিতে ৪ টিকটকারকে গুলি করে হত্যা


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     04 February, 2021     10:16 AM    


পাকিস্তানের করাচি শহরে এক নারীসহ চার টিকটকারকে অজ্ঞাত বন্দুকধারীরা গুলি করে হত্যা করেছে। এর মধ্যে নারীকে গাড়ির ভেতর, আর বাকি ৩ জনকে বাইরে এনে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। খবর ডন-এর।

গত মঙ্গলবার ভোরে করাচির গার্ডেন এলাকায় এক হাসপাতালের কাছে এ হত্যার ঘটনা ঘটে। সিটি সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ সরফরাজ নওয়াজ শেখ বলেন, ‘নিহত চারজনই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকতেন, বিশেষ করে টিকটকে। নিহতদের মধ্যে দুজন মুসকান ও আমির।’

সংশ্লিষ্ট সূত্র জানায়, গাড়ির ভেতরে নারীকে গুলি করে হত্যা করা হয় আর বাকি তিনজনকে গাড়ির বাইরে গুলি করা হয়। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, হত্যার কারণ ও হত্যাকারীদের খুঁজে বের করতে তদন্ত চলছে।

খবরে জানানো হয়েছে, মুসকান ফোন করে রাতে আমিরকে দেখা করতে বলেন। আমির একটি গাড়ি জোগাড় করে বান্ধবীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় রেহান ও সাজ্জাদ নামের বাকি দুজনকে নিয়ে যান।

পুলিশ কর্মকর্তা সরফরাজ বলেন, ‘চারজনই রাতে শহরে ঘুরে বেড়ান। সে সময় আমির ও মুসকান টিকটক ভিডিও তৈরি করেন। ভোররাত ৫টার দিকে আংক্লেসারিয়া হাসপাতালের কাছে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের হামলার শিকার হন তারা।’
-জেড