| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী আহমাদ অর্গানিক শপের ওয়েবসাইট উদ্বোধন; ওমরাসহ ২০ পুরস্কার ঘোষণা


আহমাদ অর্গানিক শপের ওয়েবসাইট উদ্বোধন; ওমরাসহ ২০ পুরস্কার ঘোষণা


রহমত নিউজ     23 September, 2024     08:40 PM    


রাজধানী ঢাকার কামরাঙ্গীরচরে হাফেজ্জী হুজুর (রহঃ) এর প্রতিষ্ঠিত মাদরাসা জামিয়া নূরিয়া ইসলামিয়া সংলগ্ন আহমাদ অর্গানিক শপের বর্ষপূর্তি অনুষ্ঠান ও প্রতিষ্ঠানটির অফিসিয়াল ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে।

এসময় এক ব্যাতিক্রমী পুরস্কারের ঘোষণা দেন প্রতিষ্ঠানটির কর্ণধার মাওলানা আহমাদ মহিউদ্দীন। তিনি জানান, অনেকেই অনেক চটকদার পুরস্কারের ঘোষণা দেন। আমার জীবনের বড় স্বপ্ন ছিল পবিত্র ওমরা করা। এই স্বপ্ন আমার মত কোটি মানুষ লালন করেন। কিন্তু অর্থাভাবে তারা যেতে পারেন না। তাই আমি আমার ক্রেতাদের জন্য পবিত্র ওমরা পুরস্কার ঘোষণা করেছি।

গত শুক্রবার কামরাঙ্গীরচরের আশরাফাবাদে অবস্থিত আহমাদ অর্গানিক শপে আয়োজিত বর্ষপূর্তি অনুষ্ঠানে তিনি এই ঘোষণা দেন। 

পুরস্কার প্রসঙ্গে মাওলানা আহমাদ মহিউদ্দীন আরও জানান, আহমাদ ফুড বিডির নিত্য প্রয়োজনীয় জিনিসের মধ্য থেকে যারা ফ্যামিলি কম্বোসহ ১ কেজি ঘি, ১ কেজি মধু, ১কেজি চিয়া সিড, ১০ লিটার সরিষার তেল ক্রয় করবে তাদের মধ্য হতে লটারির মাধ্যমে একজনকে আমার শপের পক্ষ থেকে পবিত্র ওমরা করাবো ইনশাআল্লাহ। এছাড়াও আরো দুজনকে পুরস্কার হিসেবে দেওয়া হবে পবিত্র ওমরার টিকেট এবং ভিসা।

কওমি উদ্যোক্তার ফাউন্ডার মাওলানা রোকন রাইয়ান এই তরুন আলেম উদ্যোক্তা মাওলানা আহমাদ মহিউদ্দীনের ভূয়সী প্রশংসা করে বলেন, এত অল্প সময়ে এরকম সুনাম কুড়াতে পারা খুবই প্রশংসার। কওমি উদ্যোক্তা এমন একজন উদ্যোক্তা তৈরিতে সহায়তা করতে পারায় আমি ফাউন্ডার হিসেবে গর্বিত। এই প্রতিষ্ঠানের ওয়েবসাইট (www.ahmadfoodbd.com) এর সাফল্য কামনা করছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, লেখক ও অনলাই এক্টিভিস্ট মাওলানা সাইমুম সাদী, ক্যারিয়ার বাংলাদেশের চেয়ারম্যান মাওলানা আফজাল হুসাইন, নগরকান্দা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা মুস্তাফিজুর রহমান, বিনোদনবন্ধু হিসেবে পরিচিত মহিউদ্দিন হাসান খান, এমবিএ টাইমস’র বার্তা সম্পাদক শাহ মুহাম্মদ খালিদ, প্রাংকীবয়েজের ডিরেক্টর মাহমুদুল হাসান প্রমুখ। 

উল্লেখ্য; আহমাদ ফুডের সত্ত্বাধিকারী মাওলানা আহমাদ মহিউদ্দীন ৫ মে ২০১৩ সালে হেফাজতের আন্দোলনে শাপলা চত্বরে মারাত্মকভাবে আহত হন এবং পরবর্তীতে আস্তে আস্তে ঘুরে দাঁড়ান। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা