| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি আজকে না হয় কাল, ফ্যাসিস্ট সরকারের পতন হবেই: মির্জা আব্বাস


আজকে না হয় কাল, ফ্যাসিস্ট সরকারের পতন হবেই: মির্জা আব্বাস


রহমত নিউজ     09 March, 2024     04:41 PM    


বিএনপির স্থায়ী কমিটি সদস্য মির্জা আব্বাস বলেছেন, গণতন্ত্র উদ্ধারের আন্দোলন চলছে, চলবে। গণতান্ত্রিক আন্দোলন কখনো ব্যর্থ হয় না, কিছুটা বাধাগ্রস্ত হয়। আজকে না হয় কালকে - ফ্যাসিস্ট সরকারের পতন হবেই। 

শনিবার (৯ মার্চ) রাজধানীতে লিফলেট বিতরণ কর্মসূচিতে তিনি এ সব কথা বলেন।  বিদ্যুৎ গ্যাস ও নিত্যপ্রয়োজনীয দ্রব্যের অস্বাভাবিক মুল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার লিফলেট বিতরন করে বিএনপি ঢাকা মহানগর দক্ষিণ। নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে লিফলেট বিতরনের পুর্বে সংক্ষিপ্ত সমাবেশে দলের স্থায়ি কমিটির সদস্য মির্জা আব্বাস আরও বলেন, এ সরকার জনগের নয়, জোর করে ক্ষমতায় টিকে আছে। 

সমাবেশে দলের নেতারা ২৮ অক্টোবরের ঘটনাটি সরকারের পূর্ব পরিকল্পিত দাবি করে তারা বলেন, বিএনপিকে নির্বাচন থেকে দুরে রাখতেই সরকার পরিকল্পিতভাবে হামলা চালিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করেছে। 

পরে লিফলেট বিতরণ করেন মির্জা আব্বাসসহ দলের নেতাকর্মীরা। এর আগে সকালে বিদ্যুৎ গ্রাস ও নি প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে বেইলী রোড থেকে মালিবাগ পর্যন্ত লিফলেট বিতরণ করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

একই দাবীতে মিরপুরে লিফলেট বিতরন করে ঢাকা মহানগর উত্তর বিএনপি। রুপনগর এলাকায় লিফলেট বিতরনে নেতৃত্ব দেন মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক। এছাড়া কেন্দ্রীয় সহসভাপতি রুহুল আমিন আকিলের নেতৃত্বে শান্তিনগর এলাকায় লিফলেট বিতরণ করে যুবদল।