| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি সরকারের ভেতর অজানা ভয় কাজ করছে: রিজভী


ফাইল ছবি

সরকারের ভেতর অজানা ভয় কাজ করছে: রিজভী


রহমত নিউজ     12 January, 2024     05:24 PM    


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, সরকার ভয় পেয়েছে বলেই দ্রুত সরকার গঠন করেছে।  আগের সরকারের মেয়াদও পূর্ণ করেনি। তড়িঘড়ি শপথ ও নজিরবিহীন দ্রুততায় সরকার গঠনের নমুনাই প্রমাণ করে সরকার ভয়ে আছে।

শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে বিএনপির মিডিয়া সেলের ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচারিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য খন্দকার আবু আসফাক, আমিনুল ইসলাম, তারিকুল আলম তেনজিং প্রমুখ।

রিজভী বলেন, আরেকটি অন্ধকারতম মেকি সরকারের যাত্রা শুরু হয়েছে। দেশের জনগণ এবং গণতান্ত্রিক বিশ্ব নির্বাচন প্রত্যাখ্যান করেছে। জনগণ ডামি নির্বাচন বর্জন করে চূড়ান্তভাবে প্রত্যাখ্যান করেছে। এর সঙ্গে জড়িত প্রক্রিয়া, ব্যক্তি, ফলাফল, শপথ, সংসদ, সরকার সবকিছুই প্রত্যাখ্যাত ও অগ্রহণযোগ্য।  

রিজভী বলেন, ৭ জানুয়ারি তথাকথিত নির্বাচনটি ছিল গণতন্ত্রকামী জনগণের আন্দোলনের পক্ষে এবং ফ্যাসিস্ট শেখ হাসিনার ডামি নির্বাচন বর্জনের পক্ষে একটি সুস্পষ্ট গণরায়। এই ডামি সরকার ওয়ান ইলেভেনের ধারাবাহিকতা মাত্র।

বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব বলেন, ডামি সরকারের পতনের আন্দোলন চলছে, চলবে এবং শিগগিরই সরকারের পতন ঘটবে বলে মন্তব্য করেছেন।

মির্জা ফখরুল ও আমির খসরু প্রসঙ্গে রিজভী বলেন, বর্তমানে তারা কারাগারে প্রচণ্ড অসুস্থ। তারপরেও তাদের মুক্তি দিচ্ছে না সরকার। জেলখানা এখন আরেক হিটলারের কনসানট্রেশন ক্যাম্প।