| |
               

মূল পাতা প্রবাস ‘আ’লীগ জনগণের ভোটের অধিকার ও বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে’


‘আ’লীগ জনগণের ভোটের অধিকার ও বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে’


প্রবাস ডেস্ক     19 September, 2023     09:12 AM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, বাংলাদেশে ইসলামী কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় প্রবাসীদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। দেশে একটি অপশক্তি জগদ্দল পাথর হিসেবে আমাদের ঘাড়ে চেপে বসে আছে। এই জগদ্দল পাথরকে ক্ষমতা থেকে সরাতে হবে। আওয়ামী লীগ জনগণের ভোটের অধিকার ও বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে। এজন্য প্রবাসী ভাইদের দেশে একটি গ্রহনযোগ্য ও সুষ্ঠু নির্বাচনের জন্র ভুমিকা পালন করতে হবে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) ম্যামাস পার্টি কনভেনশন হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আন-নূর কালচারাল সেন্টারের প্রিন্সিপাল মুফতি মুহাম্মাদ ইসমাঈলের সভাপতিত্বে এবং সেক্রেটারি শামসুদ্দিন বশিরের সঞ্চালনায় মাওলানা ক্বারী ইয়াসিনের কন্ঠে কোরআনে কালাম থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সম্মেলনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ যুক্তরাষ্ট্র শাখার জয়েন্ট সেক্রেটারী হাফেজ রুহুল আমিন, যুক্তরাষ্ট্র শাখার আইন বিষয়ক সম্পাদক রফিক আহমেদ, যুক্তরাষ্ট্র শাখার দপ্তর সম্পাদক নকিব নাসরুল্লাহ, যুক্তরাষ্ট্র শাখার সহ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, মাওলানা আল আমিন আরাফাত ইমাম মাসজিদ ক্বুবা, মুহাম্মাদ মাহবুবুল আলম, মুহাম্মাদ মুহসিন প্রমুখ।