| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আল্লাহকে সন্তুষ্ট করে মরতে চাই : শামীম ওসমান


আল্লাহকে সন্তুষ্ট করে মরতে চাই : শামীম ওসমান


রহমত নিউজ     17 August, 2023     12:08 PM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, কখন চলে যাবো কেউ বলতে পারি না। মরতে আমাদের হবেই। আমি আরো কিছুদিন থাকতে চাই কারণ আল্লাহকে সন্তুষ্ট করতে চাই। যেহেতু মরে যাবো তাই এমন কাজ করে যেতে চাই আল্লাহকে সন্তুষ্ট করে মরতে চাই। আপনারা খুশি হলেই আল্লাহ খুশি৷ যেন মৃত্যুর পর ভয় না লাগে। রাজনীতিকে ব্যবসা হিসেবে নেইনি। আমার পরিবার অত্যন্ত ধনী ছিল। তবুও পঁচাত্তরের পর এক বেলা ভাত খেয়েছি আরেক বেলা খাইনি। এখন অনেকে হয়ত আমাকে খুশি করার জন্য অনেক কথা বলে। যদি মৃত্যুর পর তারা বলে যে আহারে লোকটা মারা গেল, সেটিই বড় পাওয়া। আল্লাহ যদি শেখ হাসিনাকে ক্ষমতায় আনে আমি যদি নির্বাচিত হই তাহলে এ এলাকার কাজগুলো হয়ে যাবে ইনশাআল্লাহ।

বুধবার (১৬ আগস্ট) দিনব্যাপী ফতুল্লার বিভিন্ন স্পটে বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও কাঙালি ভোজে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

শামীম ওসমান বলেন, শেখ হাসিনা এখন আর আওয়ামী লীগের সম্পদ না, তিনি বাংলাদেশের ভবিষ্যৎ। বাংলাদেশের মানুষের সম্পদ। আগামী প্রজন্মের সম্পদ। শেখ হাসিনার যদি কিছু হয় তবে বাংলাদেশ যে পর্যায়ে চলে যাবে, আগামী ৫০ বছরেও ফিরে আসতে পারবে কি না সন্দেহ। স্বাধীনতাবিরোধী শক্তিকে মোকাবিলায় এ লড়াইয়ে জিততে হলে ‘বীর বাঙালি ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’ স্লোগানে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির সবাইকে নামতে হবে। বঙ্গবন্ধুর খুনিরা চলতি (আগস্ট) মাস থেকে দু-তিন মাসের মধ্যে পঁচাত্তরের চেয়েও ভয়ংকর ঘটনা ঘটানোর চেষ্টা করবে। বাংলাদেশকে আফগানিস্তান বা সিরিয়ার মতো অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে দেশ-বিদেশ থেকে নানা ষড়যন্ত্র করছে। নির্বাচন বন্ধ করার জন্য যা যা করা দরকার সবকিছুর চেষ্টা করবে। হয়তো আমার ওপর বোমা মারবে। কিছু বাস ভাঙবে। ওরা যা করার চেষ্টা করছে কিছুই করতে পারবে না। ইনশাআল্লাহ জয় আমাদের সুনিশ্চিত। একজন মুসলমান হিসেবে আল্লাহর ওপর ভরসা রেখে আমি গ্যারান্টি দিয়ে বলছি, আগামী নির্বাচন যথাসময়ই হবে। দেশের জনগণের ভোটের মাধ্যমে শেখ হাসিনাই পুনরায় দেশের প্রধানমন্ত্রী হবেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়গঞ্জ মহানগর