| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ঘুমের মধ্যে কে বা কারা ফলের ঝুড়ি দিয়ে নাটক সাজিয়েছে : আমান (ভিডিও)


ঘুমের মধ্যে কে বা কারা ফলের ঝুড়ি দিয়ে নাটক সাজিয়েছে : আমান (ভিডিও)


রহমত নিউজ ডেস্ক     29 July, 2023     08:32 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, গাবতলীতে অবস্থান কর্মসূচিতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঘুমের মধ্যে কে বা কারা এসে ফলের ঝুড়ি দিয়ে একটি নাটক সাজিয়েছে। তার অতীতের আন্দোলনের গৌরবোজ্জ্বল ইতিহাস এবং বর্তমানে একদফার আন্দোলনে রাজপথে ভূমিকার প্রতি বিশেষভাবে ছুরিকাঘাত করার জন্য এই নাটক সাজানো হয়েছে।

শনিবার (২৯ জুলাই) বিকেল ৫টার দিকে ফেসবুকে বিএনপির মিডিয়া সেলের পেজে পোস্ট করা এক ভিডিওতে তিনি এসব কথা বলেন।

ভিডিওতে আমান উল্লাহ আমান বলেন, এক দফা দাবি আদায়ের লক্ষ্যে শনিবার বিএনপির অবস্থান কর্মসূচি ছিল। সেই কর্মসূচিতে অংশগ্রহণ করতে গিয়ে গাবতলীতে পুলিশের আক্রমণে মারাত্মক আহত হই। আহতাবস্থায় আমাকে টেনেহিঁচড়ে মাটিতে ফেলে আঘাত করা হয়। একপর্যায়ে আমাকে টেনেহিঁচড়ে গাড়িতে তুলে আহতাবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে আমি যখন আহতাবস্থায় চিকিৎসাধীন ছিলাম, তখন ওষুধ খাইয়ে আমাকে ঘুমিয়ে রাখা হয়েছিল। ঘুমের মধ্যে কে বা কারা এসে আমাকে ফলের ঝুড়ি দিয়ে একটি নাটক সাজিয়েছে। আজকে একদফা দাবি পূরণ না হওয়া পর্যন্ত, এই সরকার পদত্যাগ না করা পর্যন্ত, নির্দলীয়-নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত, সংসদ না ভাঙ্গা পর্যন্ত এই আন্দোলন চলবে। আমি এই আন্দোলনে আছি, মৃত্যুর আগ পর্যন্ত আন্দোলনে থাকব।

দেশবাসীর উদ্দেশে তিনি আরো বলেন, আপনারা কোনো চক্রান্ত-ষড়যন্ত্র-গুজবে কান দিবেন না। আমি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিক ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্নেহধন্য সৈনিক। আমি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের ঘোষণা মতো রাজপথে ফয়সালা হওয়ার জন্য জিয়াউর রহমানের সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছি, ইনশাআল্লাহ কাজ করে যাব। রাজপথে ফয়সালা না হওয়া পর্যন্ত, একদফা দাবি পূরণ না হওয়া পর্যন্ত রাজপথে আছি এবং রাজপথে থাকব ইনশাআল্লাহ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা