| |
               

মূল পাতা সারাদেশ মহানগর বাংলাদেশকে নিয়ে বিশ্বের মানুষ আতঙ্কিত : মির্জা আব্বাস


বাংলাদেশকে নিয়ে বিশ্বের মানুষ আতঙ্কিত : মির্জা আব্বাস


রহমত নিউজ ডেস্ক     16 June, 2023     07:53 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বাংলাদেশকে নিয়ে বিশ্বের মানুষ আতঙ্কিত, এখানে কি হচ্ছে তারা জানতে চায়। দেশের মানুষ কি করছে? গ্যাস, বিদ্যুৎ, পানি নিয়ে কথা বলছে। দেশের মানুষ ভোটাধিকার নিয়ে কথা বলছে।

শুক্রবার (১৬ জুন) বিকেলে রাজধানীর আজিমপুরে সলিমুল্লাহ এতিমখানার সামনের সড়কে অসহনীয় লোডশেডিং, বিদুৎ খাতে দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা দাবিতে বিএনপি আয়োজিত সমাবেশ শেষে লালবাগের উদ্দেশ্য পদযাত্রা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন তিনি।   সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম, আবুল খায়ের ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

মির্জা আব্বাস বলেন, যতই কথা বলুক না কেন, আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকতে পারবে না। আমি গত কিছু দিন একটা কথা শুনছি, সেটা হলো ঘুষ। এই সরকার বিভিন্ন প্রতিষ্ঠানকে, সরকারি পদ-পদবিকে উন্নীত করে এক ধরনের ঘুষ দিচ্ছে। সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য যা খুশি তা করছেন। দেশটাকে তছনছ করে দিচ্ছে। দেশের মানচিত্র নিয়ে টানাটানি করবেন না, এটা আমরা সহ্য করব না।

তিনি আরো বলেন, আমি ধন্যবাদ জানাই, বিশ্বের যেসব দেশ বাংলাদেশের গণতন্ত্রের জন্য কথা বলছে। সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য চেষ্টা করছে, তারা বলে বিচার মানি কিন্তু তাল গাছ আমার। নির্বাচন হবে কিন্তু আমাদের জয়ী হতে হবে। সেটার জন্য তারা আজ প্রশাসনের বিভিন্ন জায়গায় রদবদল করছে। ঘুষ প্রদানমূলক রদবদল। তাদের দিয়ে একটা ভোটবিহীন নির্বাচন করে নেবে। এত সহজ হবে না, দেশের মানুষ এটা বারবার মেনে নেবে না। দেশের মানুষ তাদের ন্যায্য দাবি আদায় করে নেবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা