| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী মাদক কারবারীদের সম্পর্কে পুলিশকে তথ্য দিন : ডিএমপি কমিশনার


মাদক কারবারীদের সম্পর্কে পুলিশকে তথ্য দিন : ডিএমপি কমিশনার


রহমত নিউজ ডেস্ক     20 April, 2023     09:47 PM    


এলাকায় যদি কোনো মাদক কারবারী থাকে সে ব্যাপারে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার অনুরোধ জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

আজ (২০ এপ্রিল) বৃহস্পতিবার ডিএমপির ওয়ারী বিভাগ ধলপুর কমিউনিটি সেন্টারে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স আ্যন্ড প্রকিউরমেন্ট) মুহা. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, যুগ্ম-পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনারসহ স্থানীয় জনপ্রতিনিধিরা। ডিএমপির ওয়ারী বিভাগের আয়োজনে ২০০ জন অসহায়, দুঃস্থ ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়।

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, ঈদ সৌহার্দ্য ও খুশির বার্তা নিয়ে আসে। ইসলাম শিক্ষা দেয় আনন্দ শুধু একা উপভোগ করার বিষয় নয়, সবাইকে নিয়ে উপভোগ করতে হবে। এজন্য ইসলামে যাকাত-ফিতরার ব্যবস্থা করা হয়েছে, যাতে আনন্দ সবাই ভাগাভাগি করতে পারে। দেশে এমন অনেক পরিবার আছে যারা আনন্দ পুরোপুরি উপভোগ করতে পারে না, কারণ তাদের এক বেলার খাবার আছে তো আরেক বেলার খাবার নাই। প্রধানমন্ত্রী বিষয়টি বিবেচনা করে সারা দেশে বয়স্ক ও বিধবাদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন। তিনি ভূমিহীন ও গৃহহীনদের ঘরের ব্যবস্থা করে দিয়েছেন।

ডিএমপি কমিশনার বলেন, করোনার সময় পুলিশ মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছে। বাপ ছেলের আর ছেলেরা মায়ের লাশ ফেলে গেলেও পুলিশ সেই লাশ দাফন করেছে। এ কাজ করতে গিয়ে ১০৬ জন পুলিশ করোনায় মারা গিয়েছেন কিন্তু পুলিশ সেবা দেয়া থেকে কখনো বঞ্চিত করেনি। কয়েকদিন আগে আপনারা দেখেছেন, নিউ মার্কেটে যখন আগুন লাগলো পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি দোকানে আগুন থেকে বাঁচাতে মাথায় করে কাপড়ের বস্তা নিচে নামিয়ে দিয়েছে। পুলিশ নিজস্ব ডিউটির পাশাপাশি সবসময় এ ধরনের কাজ করে। কয়েক মাস আগেও এখানে আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এবার ঈদ সামগ্রী বিরতরণ করা হল।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা