| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের ঈদ শুভেচ্ছা


দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের ঈদ শুভেচ্ছা


রহমত নিউজ ডেস্ক     21 April, 2023     01:52 PM    


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ ও বিশ্ব মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত আমীর মাওলানা আবদুল বাছিত আজাদ ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দলের প্রচার ও তথ্য সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো ঈদ শুভেচ্ছা বার্তায় নেতৃদ্বয় এ শুভেচ্ছা জানান।

নেতৃদ্বয় বলেন, ঈদুল ফিতর মুসলমানদের জন্য পরম আনন্দের দিন, জাতীয় সাংস্কৃতিক চেতনার প্রধান দিন। একমাস সিয়াম সাধনা ও ইবাদত বন্দেগীর মাধ্যমে অতিবাহিত করার পর এ দিনটি আমাদের জন্য খুশির বার্তা নিয়ে আসে। ঈদুল ফিতর আমাদের রুচিশীল ও মননশীল সংস্কৃতির শিক্ষা দেয়। ঈদুল ফিতর মুসলমানদের জীবনে শুধুমাত্র আনন্দ উৎসবই নয় বরং এটি একটি মহান ইবাদত। যার মাধ্যমে মুসলিম উম্মাহ ঐক্যবদ্ধ হওয়ার প্রেরণা পায়। ধনী-গরীব, সাদা-কালো, ছোট-বড় সব ভেদাভেদ ভুলে যায়। এদিন ঈদ জামায়াতে শামিল হয়ে মহান আল্লাহর প্রতি শোকরিয়ায় নুয়ে পড়ে। তাই ঈদের দিন প্রয়োজন মহান আল্লাহর কাছে আমাদের নিজেদের এবং মৃত ব্যক্তিদের জন্য ক্ষমা প্রার্থনা, অসুস্থ ও অসহায় মানুষের কষ্ট লাঘব এবং নিপীড়িত মুসলিম জনপদের মানুষগুলোর মুক্তি কামনা করা। ঈদের দিন হোক নির্মল আনন্দের দিন। অশ্লীলতা ও বেহায়াপনামুক্ত থাকুক ঈদ আনন্দ।

নেতৃদ্বয় আরো বলেন, এবারের রমজান ও ঈদুল ফিতরে দ্রব্যমূল্যের কষাঘাতে বাংলাদেশে হাহাকার বিরাজ করছে। ঈদ আনন্দে সকলে যাতে শরীক হতে পারে সামর্থবানদেরকে সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে। সদকাতুল ফিতর ঈদের আগেই আদায় করে দিতে হবে। সরকারকে অবশ্যই দ্রব্যমূল্য কমাতে হবে। বাজার নিয়ন্ত্রণে আনতে হবে। ঈদের ছুটিতে পরিবহন সেক্টরে নৈরাজ্য দূর করতে হবে। সড়ক-মহাসড়কে নিরাপত্তা নিশ্চিত করতে হবে। মানুষের উপর জুলুম-নির্যাতন বন্ধ করতে হবে। আলেম-উলামা সহ বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের মুক্তির ব্যবস্থা করতে হবে। সকল সাজানো মিথ্যা মামলা তুলে নিতে হবে। অস্থিতিশীল রাজনৈতিক পরিস্থিতি থেকে উত্তরণে বাংলাদেশে একটি গ্রহণযোগ্য নির্বাচন ব্যবস্থা প্রতিষ্ঠায় ঈদুল ফিতর সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ করবে আমরা মহান আল্লাহর কাছে এই কামনা করছি।