| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল দেশবাসীকে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ঈদ শুভেচ্ছা


দেশবাসীকে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ঈদ শুভেচ্ছা


রহমত নিউজ ডেস্ক     20 April, 2023     08:33 PM    


আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও বিশ্ব মুসলিম উম্মাহর প্রতি আন্তরিক মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা ছরওয়ার কামাল আজিরজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার। 

আজ (২০ এপ্রিল) বৃহস্পতিবার পার্টির প্রচার সচিব আবদুল্লাহ আল মাসউদ খান স্বাক্ষরিত গণমাধ্যমে এক শুভেচ্ছাবার্তায় নেতৃদ্বয় এ শুভেচ্ছা জানান।

নেতৃদ্বয় বলেন, দীর্ঘ একমাস সীয়াম সাধনার পর বিশ্ব মুসলিম উম্মাহর দ্বারে পবিত্র ঈদুল ফিতর সমাগত। রমাদান এর ত্যাগ ও ধৈর্যের শিক্ষা কে কাজে লাগিয়ে পারস্পরিক শ্রদ্ধাবোধ সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্ববোধ কে জাগ্রত করে সকলে মিলেমিশে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে হবে। সাধ্যমতো নিকটাত্মীয় ও প্রতিবেশীর খোঁজ খবর রেখে পাশে দাড়ানোর চেষ্টা করে ঈদের প্রকৃত সৌন্দর্য ও অবদান সকলের মাঝে ছড়িয়ে দিতে হবে। রাজনৈতিক সকল দলের নেতৃবৃন্দ কেও শুভেচ্ছা বার্তা দিয়ে নেতৃদ্বয় বলেন দেশ গড়তে সকলের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কারাবন্দী সকল উলামা গণের মুক্তি চেয়ে নেতৃদ্বয় কারাবন্দী আলেমগণের পরিবার পরিজনদের পাশে থাকতে সকলে প্রতি উদাত্ত আহ্বান জানান।এবং ঘরমুখো মানুষের নিরাপত্তা ও সাবধানতাকে গুরুত্ব দিয়ে মানুষের জানমালের হেফাজতে সরকার কে যথাযথ ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানান তারা।