| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল দেশবাসীর প্রতি চরমোনাই পীরের ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন


দেশবাসীর প্রতি চরমোনাই পীরের ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন


রহমত নিউজ ডেস্ক     20 April, 2023     08:28 PM    


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীর প্রতি আন্তরিক মোবারকবাদ ও অভিনন্দন জানিয়ে শের সর্বস্তরের জনতাকে আন্তরিক মোবারক জানিয়ে সকলের মঙ্গল কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম।

আজ (২০ এপ্রিল) বৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গণমাধ্যমে এক শুভেচ্ছাবার্তায় তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, রহমত, মাগফিরাত ও নাজাতের পয়গাম নিয়ে মাহে রমজান এসেছিল। পবিত্র রমজান সকলকে হিংসা-বিদ্বেষ, মারামারি, পরনিন্দা ও চোগলখোরী ছেড়ে দিয়ে আত্ম সংযম অর্জন করতে শিখায় এবং আল্লাহর ভয় অর্জনের শিক্ষা দেয়। সকল প্রকার ফেৎনা-ফাসাদ ছেড়ে দিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সত্যিকার দেশপ্রেমিক হিসেবে ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে কাজ করার শিক্ষা দেয়। সকল ভেদাভেদ ভুলে সকলকে মানবতার কল্যাণে কাজ করা উচিত।

তিনি আরো বলেন, এ বছর এমন এক মুহুর্তে পবিত্র ঈদুল ফিতর উদযাপন হচ্ছে, যখন মানুষ অর্থনৈতিকভাবে বিপর্যস্ত।  এ বছর প্রকৃত অর্থে কোন মানুষের মনে আনন্দ না থাকলেও মুমিন মুসলমানদের প্রকৃত আনন্দ হচ্ছে আল্লাহর তা’য়ালার নির্দেশ মানার মধ্যে। যে যত বেশি আল্লাহর আনুগত্য বা ইবাদত করতে পারবে তার মনে ততবেশি আনন্দ। সর্বস্তরের জনতার প্রতি ঈদুল ফিতরের অনাবিল আনন্দ, সুখ-সমৃদ্ধি, সুস্বাস্থ্য কামনা করেন। পীর সাহেব চরমোনাই দলীয় সর্বস্তরের নেতাকর্মীসহ সকল মুজাহিদ, মুহিব্বীন-এর প্রতি ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।

নিজ গ্রাম বরিশালের ঐতিহাসিক চরমোনাই মাদরাসা মসজিদে ঈদের জামাতে ইমামতি করবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম এবং জামাতের পর এলাকার গণ্যমান্য, দলীয় নেতাকর্মী ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।