| |
               

মূল পাতা সারাদেশ ‘ইসলামী নেজাম প্রতিষ্ঠার লক্ষ্যে ঈমানী সংগ্রাম চালিয়ে যেতে হবে’


‘ইসলামী নেজাম প্রতিষ্ঠার লক্ষ্যে ঈমানী সংগ্রাম চালিয়ে যেতে হবে’


রহমত নিউজ ডেস্ক     09 April, 2023     10:18 PM    


বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা ছরওয়ার কামাল আজিজী বলেছেন, রমাযানুল মোবারক পবিত্র কুরআন নাযিলের মাস। এই মাসেই রয়েছে ঈমানদীপ্ত বদর যুদ্ধের অবিস্মরণীয় দিন ১৭ই রমাযান। রহমত, মাগফিরাত ও নাজাতের এই বরকতময় মাসের  মহান শিক্ষা ধারণ করে  কুরআন -সুন্নাহর আলোকে নিজেদেরকে তাকওয়ার গুনাবলীতে আলোকিত করতে হবে । সেই সাথে  বদর যুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে ইসলামী নেজাম প্রতিষ্ঠার লক্ষ্যে ঈমানী সংগ্রাম চালিয়ে যেতে হবে।

আজ (৯ এপ্রিল) রবিবার কক্সবাজারের এক হোটেলের সম্মেলন কক্ষে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলার উদ্যোগে আয়োজিত ‘মাহে রমাযানের শিক্ষা ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিশেষ অতিথির বক্তব্যে পার্টির জেলা উপদেষ্টা, জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদরাসার নায়েবে মুহতামিম হাফেজ মাওলানা আব্দুল হক বলেন, তাকওয়া অর্জনই মাহে রমাযানের মূল শিক্ষা। রমাযানুল মোবারকের রোযার কারণে বাহ্যিক দৃষ্টিতে শারিরীক শক্তি হ্রাস পেলেও ঈমানী শক্তি বহুগুণে সঞ্জীবিত হয়। সেই ঈমানী শক্তিকে বুকে ধারণ করে তাকওয়াভিত্তিক সমাজবিনির্মাণে আত্মনিবেদন করতে হবে। আর এই লক্ষ্যে আকাবিরে দেওবন্দের হাতে গড়া ঐতিহ্যবাহী সংগঠন নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের সাংগঠনিক কর্মতৎপরতায় একনিষ্ঠ সহযোগিতা অব্যাহত রাখতে হবে।

কক্সবাজার জেলা আমীর মাওলানা আব্দুল খালেক নিজামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহমান জিহাদী ও প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের যৌথ সঞ্চালনায় মাহফিলে বক্তব্য রাখেন, পার্টির নায়েবে আমীর ও কক্সবাজার জেলা শাখার প্রধান উপদেষ্টা  মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, জেলা নায়েবে আমীর মাওলানা আ.হ.ম নুরুল কবির হিলালী, জেলা নায়েবে আমীর মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, জেলা নায়েবে আমীর ও রামু উপজেলা আমীর মাওলানা হাফেজ আব্দুর রহিম রাহী, চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন রব্বানী, কক্সবাজার জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুব উল্লাহ নোমানী, চকরিয়া উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা ডা. মঈন উদ্দিন গাজী, সদর উপজেলা আহবায়ক মাওলানা আব্দুল্লাহ, কক্সবাজার শহর সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সাইফী, জেলা ইসলামী ছাত্রসমাজের সভাপতি  হাফেজ শওকত আলী প্রমুখ।

অনুষ্ঠানে আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিসের কেন্দ্রীয় পরীক্ষায় মেধা তালিকাভুক্ত ইসলামী ছাত্রসমাজকর্মী মুহাম্মদ আব্দুল্লাহ সা'আদকে কৃতি শিক্ষার্থী স্মারক দিয়ে সংবর্ধিত করা হয়। শেষে জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদ্রাসার মুহতামিম ও জেলা নেজামে ইসলাম পার্টির উপদেষ্টা মাওলানা আবু বকর ছিদ্দিকের কনিষ্ঠ সন্তান, সড়ক দূর্ঘটনায় শহীদ হওয়া, তরুণ আলিম মাওলানা হাফেজ রিদওয়ান উল্লাহ রহ. এর মাগফিরাত কামনাসহ মুসলিম উম্মাহর কল্যাণ ও সাংগঠনিক সাফল্য কামনায় আল্লাহ তা'আলার দরবারে বিশেষ মুনাজাত করা হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কক্সবাজার কক্সবাজার সদর