| |
               

মূল পাতা রাজনীতি বাম দল সরকার বিরোধী দলগুলোকে সহিংসতার পথে নিতে চাইছে : সাইফুল হক


সরকার বিরোধী দলগুলোকে সহিংসতার পথে নিতে চাইছে : সাইফুল হক


রহমত নিউজ ডেস্ক     03 February, 2023     09:09 PM    


বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, বিরোধী দলগুলোর শান্তিপূর্ণ আন্দোলনকে সরকার অব্যাহত উসকানি দিয়ে সহিংসতার পথে নিয়ে যেতে চাইছে।‘সরকারের যাবতীয় উসকানি, হামলা ও দমন নিপীড়ন মোকাবিলা করে ফ্যাসিবাদ বিরোধী গণতান্ত্রিক আন্দোলনকে যুগপৎ ধারায় আরো বেগবান করার জন্য সব বিরোধী দল ও দেশবাসীর প্রতি আহ্বান জানাই।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সেগুনবাগিচায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দুই দিনব্যাপী কেন্দ্রীয় কমিটির অধিবেশনে সাইফুল হক এসব কথা বলেন। অনুষ্ঠানে রাজনৈতিক রিপোর্টের ওপর বক্তব্য রাখেন— পার্টির কেন্দ্রীয় নেতা বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, আনছার আলী দুলাল, মীর মোফাজ্জল হোসেন মোশতাক, রাশিদা বেগম, স্নিগ্ধা সুলতানা ইভা, সাইফুল ইসলাম,  নির্মল বড়ুয়া মিলন, শহীদুজ্জামান লাল মিয়া, অরবিন্দু বেপারি বিন্দু, ফিরোজ আহমেদ,  জসিম উদ্দিন রাঢ়ী, শেখ মোঃ শিমুল, মীর রেজাউল আলম প্রমুখ।

সাইফুল হক বলেন, এবার দেশের মানুষ আন্দোলনের বিজয় নিয়েই ঘরে ফিরবে। চলমান আন্দোলনকে বিজয়ী করা ছাড়া ভোটের অধিকার, গণতন্ত্র ও দেশের গণতান্ত্রিক ভবিষ্যৎ— কোনও কিছুই নিশ্চিত করা যাবে না। এবারকার আন্দোলন নিছক গতানুগতিক ধারায় সরকার পরিবর্তনের জন্য নয়, এই আন্দোলন অগণতান্ত্রিক ও কর্তৃত্ববাদী গোটা ব্যবস্থা পরিবর্তনের লক্ষ্যেই পরিচালিত। ‘এই আন্দোলন বিশেষ কোনও দল বা জোটের নয়,বরং সমগ্র জনগণের। সে কারণে  সরকার ও সরকারি দলের শত বাধা, আর সন্ত্রাস মোকাবিলা করে দেশের মানুষ আন্দোলনের কাতারে সামিল হচ্ছে।