| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘দেশে কোনো তালেবানি সরকার তৈরি করতে দেওয়া হবে না’


‘দেশে কোনো তালেবানি সরকার তৈরি করতে দেওয়া হবে না’


রহমত নিউজ     27 October, 2022     08:05 PM    


জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি বলেছেন, বিএনপির উদ্দেশে বলতে চাই, দেশে গণতন্ত্র আছে এবং থাকবে। গণতন্ত্র মিছিলের অধিকার দেয়, অস্বাভাবিক সরকার গঠনের অধিকার দেয় না। গণতন্ত্র আন্দোলনের অধিকার দেয়, আগুন সন্ত্রাসের অধিকার দেয় না। এদেশে আর কোনো তালেবানি সরকার তৈরি করতে দেওয়া হবে না।

আজ (২৭ অক্টোবর) বৃহস্পতিবার বিকালে ফেনীর ছাগলনাইয়ায় জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শিরীন আখতার এসব কথা বলেন। ছাগলনাইয়া উপজেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন- জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, কোষাধ্যক্ষ মো. মনির হোসেন, ফেনী জেলা জাসদের সভাপতি নুরুল আমীন ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ। সমাবেশ শেষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা ছাগলনাইয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শিরীন আখতার বলেন, তত্ত্বাবধায়ক সরকারের ধুয়া তুলে নির্বাচনকে বানচালের ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না। দেশ সংকটের মধ্যে আছে, সংকটের এ সময় কঠিন ঐক্যের প্রয়োজন। ১৪ দলকে আরও শক্তিশালী করতে হবে।দীর্ঘ ৫০ বছর জাসদ বাংলাদেশের মেহনতি ও সর্বসাধারণের কথা বলেছে।  সমাজতন্ত্রের পথেই হাঁটতে হবে। উন্নয়ন ও অগ্রগতির জন্য সমাজতন্ত্রের বিকল্প নেই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী ছাগলনাইয়া