| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন পড়া না পারায় সপ্তম শ্রেণির ছাত্রের হাত ভেঙে দিলেন স্কুলশিক্ষক!


পড়া না পারায় সপ্তম শ্রেণির ছাত্রের হাত ভেঙে দিলেন স্কুলশিক্ষক!


রহমত ডেস্ক     26 October, 2022     05:41 PM    


বগুড়ার শেরপুরের একটি বিদ্যালয়ে পড়া না পারায় সপ্তম শ্রেণির ছাত্রকে ডাস্টার দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে স্কুলের কৃষি শিক্ষকের বিরুদ্ধে। মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে কালশিমাটি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের বাংড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে নাসিম বাবু কালশিমাটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে লেখাপড়া করে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিদ্যালয়ে গণিত ক্লাস নিচ্ছিলেন কৃষি শিক্ষক হারুন আর রশিদ। এ সময় নাসিমকে জ্যামিতির পড়া ধরলে সে না পারায় তাকে বেঞ্চের উপর কান ধরে নিলডাউন করে রাখে। পরে ডাস্টার দিয়ে হাতের কনুইয়ে বেশ কয়েকটি আঘাত করে। এতে নাসিম গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায়। পরে সহপাঠীরা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এ ব্যাপারে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক জানান, ছেলেটির হাতের কনুইয়ের হাড় ফেটে গেছে।

এ প্রসঙ্গে ওই ছাত্রের মা নার্গিস আক্তার বলেন, আমার ছেলেকে ওই শিক্ষক বেদম মারপিট করার জন্য হাত ভেঙেছে। আমি এর উচিৎ বিচার চাই।

এ ব্যাপারে কালশিমাটি উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষক মো. হারুন আর রশিদ বলেন, পড়া না পারার কারণে নাসিমসহ কয়েকজন ছাত্রকে কান ধরিয়ে দাঁড় করিয়ে রেখেছিলাম। তার মধ্যে নাসিম মাথা ঘুরে পড়ে যায়। পরে শুনলাম নাসিম কিছু না খেয়ে ক্লাসে এসেছিল।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজমুল ইসলাম বলেন, মারধরের কারণে যদি ওই ছাত্রের হাত ভেঙে যায় তাহলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। -যুগান্তর অনলাইন।