| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী হামলা করে বিএনপিকে ভয় দেখানো যাবে না : রিজভী


হামলা করে বিএনপিকে ভয় দেখানো যাবে না : রিজভী


রহমত ডেস্ক     19 September, 2022     03:24 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশজুড়ে তারা চরম নৈরাজ্য সৃষ্টি করে মানুষকে ভয় পাইয়ে দিতে চায়। হামলা, মামলা করে বিএনপিকে ভয় দেখানো যাবে না। দুঃশাসনের বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। জুলুম নির্যাতন করে তাদের শেষ রক্ষা হবে না।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় নস্ট্রাম হসপিটাল এন্ড ডাইগনস্টিক সেক্টরে আহত নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদের বাবা মাকে দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন। এসময় তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় রূপগঞ্জ থানা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শরিফ আহমেদ টুটুল চেয়ারম্যানসহ ভুক্তভোগীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ছাত্রদল নেতা মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে  রিজভী বলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর গতকাল ছাত্রলীগ, যুবলীগের ক্যাডাররা যে ন্যাক্কারজনক হামলা চালিয়েছে সেটি সরকারের চরম নৃশংসতার বহিঃপ্রকাশ। এই ঘটনা সকল নিষ্ঠুরতা ও মানবিকতাকে হার মানিয়েছে। এখন থেকে যেখানেই হামলা হবে সেখানেই জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। এই সরকারের দুঃশাসন থেকে মুক্তি পেতে জনগণ আজ ঐক্যবদ্ধ। ছাত্রদল নেতাকে না পেয়ে তার বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। এর জবাব জনগণ অচিরেই দেবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা