| |
               

মূল পাতা রাজনীতি ‘কন্টেইনার ডিপোতে বিস্ফোরণে ভয়াবহ বিপর্যয়ের সৃষ্টি হয়েছে’


‘কন্টেইনার ডিপোতে বিস্ফোরণে ভয়াবহ বিপর্যয়ের সৃষ্টি হয়েছে’


রহমত ডেস্ক     06 June, 2022     09:02 PM    


খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে একের পর এক ভয়াবহ দুর্ঘটনায় ঘটেই চলছে। অব্যবস্থাপনা ও গাফেলতির শিকার হচ্ছে সাধারণ মানুষ। সীতাকুন্ডের কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে এক মানবিক বিপর্যয়ের সৃষ্টি হয়েছে। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর যন্ত্রণা খুবই ভয়াবহ। যারা আহত হয়েছেন তারা কঠিন যন্ত্রনা ভোগ করছেন। সবাইকে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াতে হবে। সরকারের পক্ষ থেকে কন্টেইনার বিস্ফোরণে নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ লক্ষ টাকা এবং আহত প্রত্যেককে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে হবে। যেসব ব্যবসায়ীদের পণ্য ও পরিবহন ধ্বংস হয়েছে তাদের ক্ষতি কাটিয়ে উঠতে সহযোগিতা করতে হবে। আহত সকলের বিনামূল্যে উন্নত চিকিৎসা নিশ্চিত করতে হবে।

আজ (৬ মে) সোমবার বাদ আসর পল্টনস্থ মজলিস মিলনায়তনে সীতাকুন্ডে কন্টেইনার ডিপোতে বিস্ফোরণে হতাহাতদের জন্য খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। চট্টগ্রামের সীতাকুন্ডের কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরেণে নিহতদের মাগফিরাত কামনায় ও আহতদের আশু আরোগ্য কামনা করে দোয়-মুনাজাত পরিচালনা করেন আমীরে মজলিস অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক।

ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি অধ্যাপক মাওলানা আজীজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিনের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, যুগ্ম মহাসচিব ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মো: আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, ঢাকা মহানগরী সহসাধারণ সম্পাদক এইচএম হুমায়ুন কবির আজাদ, কাজী আরিফুর রহমান, হাফেজ মাওলানা শায়খুল ইসলাম, শ্রমিক মজলিসের সহসভাপতি আমীর আলী হাওলাদার, মাওলানা খালেদ সানোয়ার, আবদুল হান্নান, ওয়ালিদ আহমদ, ছাত্র মজলিস ঢাকা মহানগরী দক্ষিণের সাধারণ সম্পাদক নূর মুহাম্মদ প্রমুখ।