| |
               

মূল পাতা জাতীয় সীতাকুণ্ডের অগ্নিকাণ্ড : বিএম ডিপোর ৮ জনের নামে মামলা


সীতাকুণ্ডের অগ্নিকাণ্ড : বিএম ডিপোর ৮ জনের নামে মামলা


রহমত ডেস্ক     08 June, 2022     04:01 PM    


চট্টগ্রামের সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডে ঘটনায় বিএম ডিপোর ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৮ জুন) সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার (৭ জুন) রাতে সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) আশরাফ সিদ্দিকী বাদী হয়ে মামলাটি করেন। তবে এই আটজনের নাম এখনো প্রকাশ করেনি পুলিশ।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বিএম কনটেইনার ডিপোতে আগুনের ঘটনায় কর্তৃপক্ষের অবহেলাজনিত কারণ উল্লেখ করে পুলিশের পক্ষ থেকে ৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে মামলার তদন্তকাজ শুরু হয়েছে।

এদিকে, বিএম কন্টেইনার ডিপোতে আগুনের ঘটনায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় আজ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৪ জনে। বুধবার (৮ জুন) ভোররাতে চমেকের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহতের নাম মাসুদ রানা। তার গ্রামের বাড়ি জামালপুরে। তিনি ডিপোতে পণ্য লোড-আনলোডের কাজ করতেন।

উল্লেখ্য, শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ডে কন্টেইনার ডিপোটিতে আগুন লাগে। ডিপোটিতে প্রায় পঞ্চাশ হাজার কন্টেইনার ছিল।