| |
               

মূল পাতা জাতীয় নিউমার্কেট তাণ্ডব; নাহিদের পর এবার প্রাণ গেলো মুরসালিনের


নিউমার্কেট তাণ্ডব; নাহিদের পর এবার প্রাণ গেলো মুরসালিনের


রহমত ডেস্ক     21 April, 2022     11:41 AM    


রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী-শিক্ষার্থীদের তাণ্ডবে ঝরল আরও এক যুবকের প্রাণ। নিহত যুবকের নাম মুরসালিন (২৬)। বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোর ৫টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান। মুরসালিন একটি দোকানের কর্মচারী ছিলেন। তিনি কামরাঙ্গীরচর থানার পশ্চিম রসুলপুর এলাকায় থাকতেন। ব্যবসায়ী-শিক্ষার্থীদের তাণ্ডবে এ নিয়ে দুজনের মৃত্যু হলো।

নিহতের সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নিউমার্কেটে তাণ্ডবের ঘটনায় মুরসালিন নামে এক যুবক আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এসেছিল। বৃহস্পতিবার ভোরে আইসিইউতে চিকিৎসাধীন তার মৃত্যু হয়েছে। হাসপাতালে সে লাইফসাপোর্টে ছিল।

নিহত মুরসালিনের বড় ভাই নূর মোহাম্মদ গণমাধ্যমকে জানান, মুরসালিন মার্কেটে একটি রেডিমেট দোকানের কর্মচারী হিসেবে কাজ করতেন। মঙ্গলবার সকালে সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হলে অবস্থা আশঙ্কাজনক দেখে লাইফসাপোর্টে রাখা হয়। পরে সেখান থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন তিনি মারা যান। 

এর আগে মঙ্গলবার রাতে দুপক্ষের সংঘর্ষের মধ্যে পড়ে আহত নাহিদ (১৮) নামে এক কুরিয়ার সার্ভিসের কর্মী মারা যান। এ ছাড়া ঢাকা কলেজের এক শিক্ষার্থী আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন রাজধানীর স্কয়ার হাসপাতালে।