| |
               

মূল পাতা সারাদেশ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু শয্যায় স্কুলছাত্র মাসুম


ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু শয্যায় স্কুলছাত্র মাসুম


মফস্বল ডেস্ক     31 March, 2022     10:20 AM    


রাজশাহীর পুঠিয়ায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে রামেক হাসপাতালে মৃত্যু শয্যায় সপ্তম শ্রেণির ছাত্র মাসুম (১২)। সে পুঠিয়ার বারোপাখিয়া গ্রামের মাহবুব আলীর ছেলে।

বুধবার (৩০ মার্চ) মাসুমের বাড়ির সামনের রাস্তায় পুকুর খনন করা মাটি বহনকারী বেপরোয়া গতির একটি ট্রাক্টর তার উপর দিয়ে চলে যায়। পরে  প্রতিবেশীরা ৯৯৯ এ কল করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে মাসুমের বাবা রাতেই পুঠিয়া থানায় দু’জনের বিরুদ্ধে জিডি করেন। তারা হলেন পুকুর মালিক শাহীন আলী ও ট্রাক্টর চালক দিলদার হোসেন। তাদের বাড়ি পুঠিয়ার জিউপাড়া এলাকায়।

মাসুমের বাবা জানান, প্রতিরাতেই পুকুর খনন করা মাটি বহনকারী অবৈধ ট্রাক্টর চলে বাড়ির সামনের রাস্তা দিয়ে। বুধবার রাতে মাসুম রাস্তার ওপারে চাচার বাড়িতে যাচ্ছিল। এসময় বেপরোয়া গতিতে মাটি বহনকারী ট্রাক্টর তার উপর দিয়ে চলে যায়। পরে ৯৯৯ তে কল করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, আমরা আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছি। তার বাবা জিডি করেছেন। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী রাজশাহী পুঠিয়া