| |
               

মূল পাতা সারাদেশ ট্রাকের চাপায় প্রাণ গেল আবহাওয়া কর্মকর্তার


ট্রাকের চাপায় প্রাণ গেল আবহাওয়া কর্মকর্তার


রহমত ডেস্ক     06 March, 2022     10:55 AM    


কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পাথর বোঝাই ট্রাকের ধাক্বায় কুড়িগ্রামের রাজারহাট কৃষি আবহাওয়ার পর্যেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তার মৃত্যু হয়েছে। 

শনিবার (০৫ মার্চ) সন্ধ‍্যায় ভূরুঙ্গামারী -সোনাহাট স্হল বন্দর সড়কের সোনাহাট রেল সেতুর পশ্চিম পাশে তালতলা নামক স্হানে  ঘটনাটি ঘটে।

নিহত কর্মকর্তার নাম আনিছুর রহমান আপেল (৩০)। তিনি কুড়িগ্রামের রাজাহাট কৃষি আবহাওয়া পর্যবেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের মৎস্য অফিসের  (অব:) কর্মচারী আমির হোসেনের ছেলে।

জানা গেছে, শনিবার সন্ধ্যার দিকে আনিছুর রহমান আপেল মোটর সাইকেলযোগে তার বোনের বাড়ি উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহীবাজার থেকে বাড়িতে ফেরার পথে ভূরুঙ্গামারী -সোনাহাট স্থলবন্দর সড়কের সোনাহাট রেল সেতুর পশ্চিম পাড়ে তালতলা চত্রার ব্রিজের নিকট পৌঁছলে পিছন দিক থেকে একটি ট্রাক (রংপুর মেট্রো-ট- ১১০০১৭) তাকে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেলসহ তিনি ট্রাকের নিচে ছিটকে পড়ে  মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এলাকাবাসী ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে এবং নিহতের লাশ প্রাথমিক সুরতহাল শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এখনও কেউ কোন অভিযোগ করেনি তবে  অভিযোগ পেলে আইনানুগ ব‍্যবস্থা গ্রহন করা  হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর কুড়িগ্রাম ভুরুঙ্গামারী