| |
               

মূল পাতা সারাদেশ স্ত্রী ছেড়ে যাওয়ায় ফেসবুক লাইভে আত্মহত্যা যুবকের


স্ত্রী ছেড়ে যাওয়ায় ফেসবুক লাইভে আত্মহত্যা যুবকের


রহমত ডেস্ক     13 February, 2022     10:42 PM    


রংপুরের পীরগাছায় বাড়ি ছেড়ে চলে যাওয়া স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছেন এক যুবক। তার নাম ইমরাজ হোসেন রনি। নিহত রনি উপজেলার ছাওলা নিজতাজ গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে ময়নাতদন্ত শেষে বিকেলের দিকে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, চার বছর আগে রনি ভালোবেসে পাশের হাসিমগ্রামের দরিদ্র দিনমজুর বাদল হোসেনের মেয়ে শামীমা ইয়াসমিন সাথীকে বিয়ে করেন। দুই বছর আগে তাদের কোলে আসে ছেলে সন্তান। গত কয়েকদিন ধরে বিয়ের সময় ধার্য করা দেনমোহরের ৫ লাখ টাকা, নিজের বাবা-মায়ের ভরণপোষণসহ বিভিন্ন দাবি করেন সাথী। এ নিয়ে দুজনের মধ্যে মনোমালিন্য শুরু হয়। গত বুধবার কাউকে কিছু না বলে ছেলে শাকিব রিশাদকে নিয়ে সাথী বাড়ি থেকে বের হয়ে যান।

খোঁজাখুঁজির পর পাশের রতনপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে স্ত্রীর অবস্থানের কথা জানতে পেরে শনিবার সেখানে গিয়ে তাকে বাড়িতে ফিরিয়ে আনার চেষ্টা করেন রনি। কিন্তু কিছুতেই স্বামীর সংসারে ফিরতে রাজি না হলে বিফল হয়ে একাই বাড়ি ফিরে গিয়ে ফেসবুক লাইভে এসে বিষপান করেন রনি।

লাইভে তিনি বলেন, আমাকে না বলে তিন দিন আগে আমার স্ত্রী চাচা মুকুল মিয়ার বাড়িতে চলে যান। আমি আনতে গেলে তারা আমার কাছে দেনমোহরের পাঁচ লাখ টাকা দাবি করেন। আমি এখন ফেসবুক লাইভে এসে বিষপানে আত্মহত্যা করবো। আমার মৃত্যুর জন্য আমার স্ত্রী, শ্বশুর, চাচা শ্বশুর ও ভায়রা এমদাদুল হক দায়ী। এ বলে একটি সাদা বোতলের মুখ খুলে বিষপান করেন রনি। এসময় তার সঙ্গে এক কিশোরকে দেখা যায়। কিন্তু তার পরিচয় পাওয়া যায়নি।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, রনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর রংপুর রংপুর সদর