| |
               

মূল পাতা সারাদেশ ‘নৌকায় ভোট না দিলে সরকারি ভাতাগুলোও বন্ধ হয়ে যাবে’


‘নৌকায় ভোট না দিলে সরকারি ভাতাগুলোও বন্ধ হয়ে যাবে’


রহমত ডেস্ক     29 December, 2021     10:55 PM    


বাংরাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা রসাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ বলেছেন, সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ১১৬৯ জন বয়স্ক ভাতা, ৭৩৪ জন বিধবা ভাতা, ৪৮০ জন প্রতিবন্ধী ভাতা ও ১৭০০ জন ১০ টাকা কেজি করে চাল পান। এই সহায়তাগুলো কে দেয় আপনাদের? প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেয়। শেখ হাসিনা সরকারের নৌকা যদি পাস না করে, তাহলে এই সুবিধাগুলো পাবেন আপনারা? শেখ হাসিনা সরকার যদি না থাকে, এই ভাতাগুলোও বন্ধ হয়ে যাবে। বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুরহাটে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আরাফুল ইসলাম আজিজিকে বিজয়ী করতে এক নির্বাচনী পথসভায় তিনি  এসব কথা বলেন

আব্দুল ওদুদ বলেন, এতগুলো মানুষ আপনারা বঞ্চিত হবেন? আপনারা কি বঞ্চিত হতে চান? এই বার্তাটা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে যে শেখ হাসিনা সরকার না থাকলে, নৌকার সরকার না থাকলে, নৌকা পাস না করলে এসব ভাতা সব বন্ধ হয়ে যাবে। তাই আপনাদের বাড়িতে বাড়িতে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। কারণ নৌকা আমাদের এত কিছু দিয়েছে। এ জন্য নৌকায় ভোট দিতে হবে, কারণ নৌকার সরকার ক্ষমতায় আছে। এখানে নৌকা বাদে অন্য কোনো প্রার্থী পাস করলে সরকার কোনো অনুদান দেবে না। আর অনুদান না পেলে জনগণ বঞ্চিত হবে। আপনারা অবশ্যই তা চান না। স্বতন্ত্র প্রার্থীরা পাস করলেও তাদের কোনো গতি নেই। তারা সরকারের কোনো অনুদান-সহযোগিতা পাবে না। এমনটা হলে থানা, ডিসি কেউ তাদের কথা শুনবে না। তাদের ভোট দেওয়া মানে নিজেদের বঞ্চিত করা। মা-বোনেরা অনেক দয়াশীল। কেউ এসে কান্না করলেই মায়ায় পড়ে ভোট দেবেন না। আওয়ামী লীগ সরকার এখনো দুই বছর ক্ষমতায় রয়েছে। অন্যদিকে, আন্তর্জাতিক মহল বলছে, ২০৩০ সাল পর্যন্ত আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। দীর্ঘ সময় আওয়ামী লীগ শাসন করবে, অথচ এখানে থাকবে স্বতন্ত্র প্রার্থী? এতে কোনো লাভ হবে না, আপনাদের সব উন্নয়ন থেমে যাবে।

পথসভার প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম।বক্তব্য রাখেন গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান প্রার্থী আরাফুল ইসলাম আজিজি। ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন রেজা বাবুর সঞ্চালনায় পথসভার সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আমিনুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, উপ-দফতর সম্পাদক মনিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিনসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জ সদর