| |
               

মূল পাতা সারাদেশ সীমান্তে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত


সীমান্তে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত


বান্দরবান প্রতিনিধি     08 February, 2021     03:54 PM    


বান্দরবানে নাইক্ষ্যংছড়ি ঘুমধুম সীমান্তে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে দুইটি একনলা বন্দুক ও চার রাউন্ড কার্তুজ ও এক লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার রাত ৩টার দিকে উপজেলার আমতলীর ৪১ নম্বর সীমান্ত পিলার এলাকার চাকমাপাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ।

নিহতরা হলেন, উখিয়ার কুতুপালং রোহিঙ্গা বালুখালী ক্যাম্প-১ এর ডি ব্লকের বাসিন্দা ফোরকান মাহমুদের ছেলে মোহাম্মদ জুবায়ের (২৮) ও লম্বাশিয়া ক্যাম্পের বি ব্লকের বাসিন্দা আমির হামজা মিয়ার ছেলে দীল মোহাম্মদ (২৫)।

হায়দার আজাদ আহমেদ জানান, সোমবার ভোররাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের ৪১ নম্বর পিলারের গর্জনবনিয়া এলাকা দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশকালে বিজিবি সদস্যরা চ্যালেঞ্জ করে।

এক পর্যায়ে বিজিবিকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় মাদক কারবারিরা। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালালে পালিয়ে যায় কারবারিরা। পরে ঘটনাস্থলে এ দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাদের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

আলী হায়দার আজাদ আহমেদ আরও বলেন, এ ঘটনায় দুই বিজিবি সদস্যও আহত হয়েছে। উদ্ধার করা হয়েছে আনুমানিক তিন কোটি টাকা মূল্যের এক লাখ ইয়াবা, দুইটি অস্ত্র ও কার্তুজ। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

-জেড

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: