| |
               

মূল পাতা আন্তর্জাতিক যুক্তরাষ্ট্রে কারখানায় বন্দুকধারীর গুলিতে নিহত ৩


যুক্তরাষ্ট্রে কারখানায় বন্দুকধারীর গুলিতে নিহত ৩


আন্তর্জাতিক ডেস্ক     10 June, 2022     11:22 AM    


যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যে বন্দুকধারীর গুলিতে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। স্থানীয় সময় বৃহস্পতিবার (৯ জুন) মেরিল্যান্ডের উত্তরাঞ্চলে একটি কারখানায় একজন বন্দুকধারী তার সহকর্মীদের ওপর গুলিবর্ষণ করলে এই হতাহতের ঘটনা ঘটে।

শুক্রবার (১০ জুন) এনবিসি নিউজ জানায়,  তিনজনকে হত্যার পর পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ জড়ায় হামলাকারী। এতে সন্দেহভাজন ব্যক্তি ও এক পুলিশ সদস্য আহত হয়েছে। এরপর হামলাকারীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এক সংবাদ সম্মেলনে ওয়াশিংটন কাউন্টি শেরিফ ডগ মুলেনডোর বলেন, নিহত এবং সন্দেহভাজন হামলাকারী সবাই ওই কারখানার কর্মচারী।

মুলেনডোর বলেন, কর্তৃপক্ষ ঘটনাস্থলে আসার আগেই সন্দেহভাজন ব্যক্তি একটি গাড়িতে করে পালিয়ে যায় এবং মেরিল্যান্ড স্টেট পুলিশ তাকে খুঁজে বের করে।

শেরিফ জানান, সন্দেহভাজন ব্যক্তি এবং একজন পুলিশ সদস্য গুলি বিনিময়ে আহত হয়েছেন। মুলেনডোর বলেন, সন্দেহভাজন ব্যক্তি বয়স ৪২ বছর। কিন্তু তার বিরুদ্ধে ফৌজদারি মামলা প্রক্রিয়াধীন থাকায় তার নাম প্রকাশ করেননি তিনি।

গুলিতে নিহত ব্যক্তিরা হলেন মার্ক অ্যালান ফ্রে (৫০), চার্লস এডওয়ার্ড মিনিক জুনিয়র (৩১) এবং জোশুয়া রবার্ট ওয়ালেস (৩০)। মুলেনডোর জানান, আহত ব্যক্তির নাম ব্র্যান্ডন চেজ মাইকেল (৪২)।

তিনি আরও বলেন, সন্দেহভাজন ব্যক্তি একটি আধা-স্বয়ংক্রিয় হ্যান্ডগান ব্যবহার করেছেন, যেটি বন্দুকযুদ্ধের পরে উদ্ধার করা হয়েছে।