| |
               

মূল পাতা সারাদেশ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি জনগণের জীবন চরম দূর্বিষহ করে তুলেছে


নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি জনগণের জীবন চরম দূর্বিষহ করে তুলেছে


রহমত ডেস্ক     19 May, 2022     11:35 AM    


নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি জনগণের জীবন চরম দুর্বিষহ করে তুলেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির ফলে সাধারণ মানুষের যখন নাভিশ্বাস উঠছে, সে সময় ভোজ্যতেলের মূল্যবৃদ্ধি করে সরকার জনগণের সঙ্গে প্রহসন করছে। জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই বলেই দিন দিন ভোগ্যপণ্যের দাম বেড়েই চলছে। ভোজ্যতেল চাল ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্য প্রত্যাহার করে জনগণের দুর্ভোগ লাঘব করতে হবে।

বুধবার (১৮ ) বেলা ১২টায় বরিশাল প্রেসক্লাবে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল বিভাগীয় সমাবেশ বাস্তবায়ন কমিটি এ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন বিষয়ে ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। এ সময় বরিশাল জেলা সভাপতি মুফতী সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়ের, মাওলানা সৈয়দ নাসির উদ্দিন আহমদ কাওছার, উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলামসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফয়জুল করীম বলেন, কতিপয় বিপথগামী মানুষ, যাদের চরিত্র সম্পর্কে সবাই জানে সেই বিচারপতি মানিক ও তুরিন গংরা জাতির জাগ্রত বিবেক আলেম সমাজকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছে। নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির কারণে জনগণের রুদ্ররোষ সৃষ্টি হচ্ছে। ফলে জনগণ যে কোন সময় সরকারের বিরুদ্ধে প্রতিরোধ আন্দোলনে নামতে বাধ্য হতে পারে।নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ, শিক্ষা-সিলেবাসে ধর্মীয় শিক্ষার সংকোচন বন্ধ, ইসলাম, দেশ ও মানবতাবিরোধী মদের বিধিমালা বাতিল, স্বাধীনতার মূল লক্ষ্য-সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত কল্যাণরাষ্ট্র গঠনে ইসলামী হুকুমত কায়েমের লক্ষ্যে, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল বিভাগের উদ্যোগে অনুষ্ঠিতব্য বিভাগীয় সমাবেশ সফলের আহ্বান জানান। সংবাদ সম্মেলনে সমাবেশ বাস্তবায়নে বিভিন্ন প্রস্তুতির কথা জানানো হয় এবং বিভিন্ন উপ-কমিটি গঠন করার কথা জানানো হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল বরিশাল বরিশাল সদর