| |
               

মূল পাতা সারাদেশ গভীর রাতে আবাসিক হোটেলে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই গ্রেফতার


গভীর রাতে আবাসিক হোটেলে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই গ্রেফতার


রহমত ডেস্ক     09 December, 2021     10:23 AM    


খুলনায় গভীর রাতে আবাসিক হোটেলে গিয়ে এক নারীকে (২৮) মেয়ের সামনে ধর্ষণের অভিযোগ উঠেছে ডিবির সাব ইন্সপেক্টরের বিরুদ্ধে। পরে জাহাঙ্গীর আলম (৪৪) নামের ওই এসআইকেগ্রেফতার করেছে পুলিশ। বুধবার (০৮ ডিসেম্বর) ভুক্তভোগীর দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। জাহাঙ্গীর আলমের বাড়ি চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার বিষ্ণুপুর গ্রামে।

খুলনা সদর থানার ওসি হাসান আল মামুন জানান, মঙ্গলবার (০৭ ডিসেম্বর) বিকালে বাগেরহাটের মোংলা থেকে ১১ বছর বয়সী মেয়ে ও এক ভাগ্নেকে নিয়ে ডাক্তার দেখানোর জন্য খুলনায় আসেন ওই নারী। ওইদিন ডাক্তারের সিরিয়াল না পেয়ে রাতে থাকার জন্য সুন্দরবন আবাসিক হোটেলে তৃতীয় তলার একটি কক্ষে অবস্থান করেন। আর ভাগ্নে আরেক রুমে থাকেন। এরপর গভীর রাতে পুলিশ পরিচয়ে জাহাঙ্গীর হোটেলের কর্মচারীদের গালিগালাজ করে রুমে প্রবেশ করে ভয়-ভীতি দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে। এসময় ওই নারী ও তার মেয়ের চিৎকারে হোটেল বয় ও অন্যরা এগিয়ে আসলে জাহাঙ্গীর পালিয়ে যায়।

পরে ভুক্তভোগীর দায়ের করা মামলায় ডিবির এসআই জাহাঙ্গীরকে গ্রেফতার দেখিয়ে বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগী নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা খুলনা ডুমুরিয়া