| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘মুসলমানের কোনো স্থাপনার সামনে মূর্তি থাকতে পারবে না’


‘মুসলমানের কোনো স্থাপনার সামনে মূর্তি থাকতে পারবে না’


রহমত নিউজ     11 September, 2024     10:19 PM    


বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, হিন্দুরা যত ইচ্ছা তারা মূর্তি তৈরি করতে পারবে কিন্তু মুসলমানের কোনো স্থাপনার সামনে মূর্তি থাকতে পারবে না। বাংলাদেশ খেলাফত মজলিস, হেফাজতে ইসলামসহ সকল ইসলামি দলকে হিন্দুদের পূজাকে সামনে রেখে নৈরাজ্যবাদীরা যাতে কোনো নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে মুন্সীগঞ্জ সুপার মার্কেট চত্বরে আয়াজিত বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনে সকল শহীদ-আহতদের স্মরণ দোয়া ও নৈরাজ্যবিরোধী পথসভার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা মামুনুল হক বলেন, ইসলামি দলগুলোকে ঐক্যবদ্ধ হয়ে ন্যায় ও ইনসাফপূর্ণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে। কেউ যাতে ঐক্য বিনষ্ট করতে না পারে, সেদিকে ছাত্র এবং উলামায়ে কেরামকে সচেতন থাকতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের রাজনীতি ছিল বিভাজনের রাজনীতি। আমরা আর বিভাজন চাই না, আমরা সবাই মিলে একটি বৈষম্যহীন রাষ্ট্র প্রতিষ্ঠা করব- ইনশাআল্লাহ। সেখানে সব ধর্মের মানুষ সমান অধিকার ভোগ করবে।

বাংলাদেশ খেলাফত মজলিসের মুন্সিগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মুফতি অলিউল্লাহ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের নায়েবে আমির মধুপুরের পীর মাওলানা আব্দুল হামিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের কার্যনির্বাহী পরিষদের সদস্য মুফতি নুর হোসাইন নুরানি, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব মাওলানা জালাউদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফজলুর রহমান, বিএনপি মুন্সীগঞ্জ জেলা সেক্রেটারি মো. কামরুজ্জামানের রতন।