| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বন্যার্তদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন: খেলাফত ছাত্র আন্দোলন


বন্যার্তদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন: খেলাফত ছাত্র আন্দোলন


রহমত নিউজ     22 August, 2024     03:39 PM    


ভারী বর্ষণ আর ভারতের নদীগুলোর বাঁধ খুলে দেওয়ায় উজানের ঢলে দেশের পূর্বঞ্চলের জেলাগুলোতে সৃষ্ট আকস্মিক বন্যায় দেশবাসীকে দুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি হাফেজ জাকির বিল্লাহ ও সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন।
আজ (২২ আগস্ট) বৃহস্পতিবার সকালে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে নেতৃদ্বয় এই আহ্বান জানান।

খেলাফত ছাত্র আন্দোলনের সকল ইউনিটকে উদ্ধার তৎপরতা চালানো, পানি বিশুদ্ধকরণ উপকরণ ও শুকনো খাবার বিতরণ করার নির্দেশনা প্রদান করে নেতৃদ্বয় বলেন, যে যেখানে আছেন সেখান থেকে বন্যার্তদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন। দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই একযোগে কাজ করুন। জাতির ক্রান্তিলগ্নে জনগণের পাশে দাঁড়ানো আমাদের ঈমানী দায়িত্ব।

ভারতের পানি আগ্রাসনের তীব্র প্রতিবাদ জানিয়ে তারা বলেন, প্রতিবেশী কথিত বন্ধু রাষ্ট্রটি সবসময়ই এদেশের মানুষের সাথে বিমাতাসুলভ আচরণ করেছে। প্রয়োজনের সময় পানি আটকে দিয়ে ফসলি জমিকে মরুভূমির সৃষ্টি করে আর অপ্রয়োজনের সময় বাঁধ খুলে দিয়ে দেশে বন্যার সৃষ্টি করে প্রকৃত শত্রুর আচরণ করেছে।
নেতৃদ্বয় বর্তমান অর্ন্তবর্তীকালীন সরকারকে বাংলাদেশ-ভারত আন্ত:নদীসমূহের পানি বন্টনে ন্যায্য হিস্যা আদায়ে কঠোর পদক্ষেপ গ্রহন করার আহ্বান জানান।