| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল জাতি এ জামানার ফেরাউন থেকে  মুক্তি পেয়েছে : মুফতী সুলতান মহিউদ্দিন


জাতি এ জামানার ফেরাউন থেকে  মুক্তি পেয়েছে : মুফতী সুলতান মহিউদ্দিন


রহমত নিউজ     09 August, 2024     09:52 PM    


স্বৈরশাসক শেখ হাসিনার দীর্ঘ ষোল বছরের শোষণ ও জুলুম-নির্যাতন থেকে মুক্তি পাওয়ায় মহান আল্লাহর কাছে শোকরিয়া স্বরূপ মতবিনিময় সভা করেছে ওলামা-ত্বলাবা ঐক্য পরিষদ।

বৃহস্পতিববার (৮ আগস্ট) বিকাল ৩ টায় মেঘনার হাসনাবাদ মাদরাসায় মেঘনা উপজেলা ওলামা-ত্বলাবা ঐক্য পরিষদের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মেঘনা ওলামা-ত্বলাবা ঐক্য পরিষদের সভাপতি মুফতী সুলতান মহিউদ্দিন। 

সভাপতির বক্তব্যে তিনি বলেন, আল্লাহ তাআলার শোকরিয়া আদায় করছি যিনি আমাদেরকে এই জামানার ফেরাউন থেকে মুক্তি দান করেছেন। বাংলাদেশ পূনরায় স্বাধীন হওয়ার পিছনে অবদান ছাত্র সমাজের। ছাত্রদের রক্তের বিনিময়ে দেশ স্বৈরশাসক মুক্ত হয়েছে। দেশের সর্বস্তরের মজলুম ওলামা-জনতা আজ সীমাহীন আনন্দিত। আন্দোলনকারী ছাত্রদের ঋণ কখনো শোধ হবার নয়। 

তিনি বলেন, বাংলাদেশ আমাদের সকলের। সকলে মিলে নতুনভাবে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হবে। ভাঙচুর ও লুটপাট থেকে দেশকে রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। মানুষের সম্পদ ও সংখ্যালঘুদের উপাসনালয় যাতে আক্রান্ত না হয় সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। 

এসময় সভায় আরও উপস্থিত ছিলেন প্রবীণ আলেম মাওলানা আকরাম হোসাইন, মাওলানা শহীদুল্লাহ, হাফেজ মাওলানা ওলিউল্লাহ,  মাওলানা কামরুজ্জামান, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা সালাহ উদ্দিন, মাওলানা হাবিবুজ্জামান জানিস, মুফতি মাহমুদুল হাসান  মাওলানা সফিউল্লাহ, মাওলানা রেজাউল করিম,  মাওলানা আদনান, মুফতি সুলতান আহমদ সাদ্দাম, মাওলানা আতিকুর রহমান নূরী, হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, হাফেজ মাওলানা আবু রায়হান, মাওলানা আশেক এলাহী, হাফেজ আবু হানিফ, ক্বারি ইউনূস,  মাওলানা আখতার হুসাইন আতিক, মাওলানা ওবায়দুল্লাহ ও মাওলানা সাইফুল্লাহ সিরাজী প্রমূখ। 

সভায় উপস্থিত ওলামায়ে কেরাম বলেন, জালেম আওয়ামী সরকার ক্ষমার অযোগ্য জুলুম করেছে। এই জালেম সরকারকে যারা সহযোগিতা করেছে তারাও অপরাধী। 

এসময় মুফতী সুলতান মহিউদ্দিনের নেতৃত্বে এসময় ওলামায়ে কেরাম থানা ও উপজেলা পরিষদ কার্যালয় পরিদর্শন করেন এবং প্রশাসনের কর্মকর্তাদের সব ধরণের সহযোগীতার আশ্বাস দেন।

সভা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।