| |
               

মূল পাতা জাতীয় হেফাজতের গণসমাবেশ সফল করতে কামরাঙ্গীরচর জোনের পরামর্শ সভা


হেফাজতের গণসমাবেশ সফল করতে কামরাঙ্গীরচর জোনের পরামর্শ সভা


রহমত নিউজ     09 August, 2024     11:46 PM    


আগামীকাল শনিবার বিকাল ৩ টায় বায়তুল মোকাররম উত্তর গেইটে গণসমাবেশ করবে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

শুক্রবার (৯ আগস্ট)  সমাবেশ বাস্তবায়নের লক্ষে হেফাজেত ইসলাম কামরাঙ্গীরচর জোনের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি।

তিনি তার বক্তব্যে বলেন, আমরা আলেম সমাজকে অনেক দায়িত্ব নিতে হবে। আমরা যদি সবাই একতাবদ্ধ হয়ে কাজ করি, আমার মনে হয় অতি দ্রুত এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা হবে।

প্রধান অতিথির বক্তব্যে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী সাখাওয়াত হোসেন রাজী বলেন, আলেমরা এই সমর্থন ও সহযোগীতা না করলে এই আন্দোলন সফল হতো না।

তিনি বলেন, মাঠ ছাড়া যাবেনা। সব সময় বাতিলের মোকাবেলা করতে হবে। এই আন্দোলনের সূচনা করেছে হেফাজতে ইসলামের কর্মীরা। সর্বপ্রথম তারা রক্ত দিয়েছে। কোটা আন্দোলনে হেফাজতের ভূমিকা রয়েছে। অসংখ্য আলেম-ওলামা মাদরাসার ছাত্ররা এই আন্দোলনে রক্ত দিয়েছে।

সভায় আরও উপস্থিত ছিলেন, মাওলানা মুজিবুর রহমান হামিদী, জামেয়া নুরিয়ার প্রধান মুফতী মুজিবুর রহমান, মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, হেফাজতের কেন্দ্রীয় সহকারী প্রচার সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দিন, মুফতি ফয়জুল্লাহ বিন মহতার রহমান মাওলানা মিজানুর রহমান সাইফুল্লাহ নোমানি, মুফতি আল আমিন মুফতী জাকির বিল্লাহ, মুফতী আবুল হাসান,মাওলানা তরিকুল ইসলাম, মুফতী জাকির হোসাইন প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ হেফাজতের ডাকা আগামীকালের গণসমাবেশকে সফল করতে সকলের প্রতি আহ্বান জানান।