| |
               

মূল পাতা সারাদেশ জেলা নদীতে গোসলে নেমে নিখোঁজ নৌবাহিনী সদস্য, মরদেহ উদ্ধার


নদীতে গোসলে নেমে নিখোঁজ নৌবাহিনী সদস্য, মরদেহ উদ্ধার


মফস্বল ডেস্ক     21 April, 2024     07:30 AM    


ফেনীর পরশুরামে মুহুরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া আবুল হাসান নামে এক নৌবাহিনীর সদস্যের লাশ উদ্ধার করেছে চট্টগ্রাম ডুবুরি দল। শনিবার (২০ এপ্রিল) বিকেল ৩টার দিকে নিখোঁজের ৭ ঘণ্টা পর লাশ উদ্ধার করা হয়।

নিহত আবুল হাসান উপজেলার চিথলিয়া ইউনিয়নের খুন্ডের পাড় গ্রামের আবুল খায়েরের ছেলে। তিনি নৌবাহিনীতে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে বাড়িতে এসে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, তীব্র তাপদাহে গরমে অতিষ্ঠ হয়ে শনিবার তিনটার দিকে এলাকার পাঁচ বন্ধুদের সঙ্গে মুহুরী নদীর নাজির বাড়ির সংলগ্ন ঘাট দিয়ে গোসল করতে নামে। হঠাৎ পানির নিচে তলিয়ে গেলে তাৎক্ষণিকভাবে চার বন্ধু তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে পরশুরাম ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দেন।

অনেক খোঁজাখুঁজি করেও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করতে ব্যর্থ হয়ে চট্টগ্রাম ডুবুরি দলকে খবর দিলে তারা এসে রাত ১০টার দিকে লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

পরশুরাম থানার ওসি শাহাদাত হোসেন জানান, আবুল হাসান নামে এক ব্যক্তি গোসল করতে নদীতে নামে নিখোঁজ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ফায়ার সার্ভিস ও ডুবুরি দলকে খবর দিলে তারা এসে উদ্ধার কাজ শুরু করে। পরে নৌবাহিনীর একটি ডুবুরি দল চট্টগ্রাম থেকে এসে তার লাশ উদ্ধার করে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী পরশুরাম