| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ কৃষিমন্ত্রী যা বলেছেন সেটি তার ব্যক্তিগত অভিমত: আইনমন্ত্রী


কৃষিমন্ত্রী যা বলেছেন সেটি তার ব্যক্তিগত অভিমত: আইনমন্ত্রী


রহমত নিউজ     19 December, 2023     08:43 PM    


বিএনপি নির্বাচনে এলে সব নেতাদের মুক্তি দেওয়া হবে, কৃষি মন্ত্রীর দেওয়া এমন বক্তব্যের প্রেক্ষিতে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, কৃষিমন্ত্রী যা বলেছেন সেটি তার ব্যক্তিগত অভিমত। এটা  দলের অভিমত নয়। বিএনপি নেতা যাদের গ্রেপ্তার করা হয়েছে তাদেরকে সুনির্দিষ্ট মামলায় গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিচার ও জামিনের বিষয়ে একমাত্র আদালত কথা বলতে পারবে।

 তিনি আরও বলেন, ১৯৭৫ সালে বিএনপি যখন বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করে স্বৈরশাসন চালাচ্ছিল তখন বিচার বিভাগকে করাপ্ট করা হয়েছে। এখন সে অবস্থা নেই। বর্তমানে বাংলাদেশের বিচার বিভাগ স্বাধীন।  

আজ (১৯ ডিসেম্বর) মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায়র সড়ক বাজার এলাকা থেকে আনুষ্ঠানিকভাবে তার নির্বাচনী প্রচারণা চালানোর সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলে।

মন্ত্রী আরও বলেন, বিগত দশ বছরে কসবা- আখাউড়ায় ব্যাপক উন্নয়ন হয়েছে। জনগণের ভালবাসায় আগামীতেও এই উন্নয়ন অব্যাহত রাখা হবে। পরে মন্ত্রী খরমপুর কল্লা শহীদ (রহঃ) এর মাজার জিয়ারত করেন।

এ সময় আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।