| |
               

মূল পাতা সারাদেশ মহানগর তারেক জিয়া একটা কাপুরুষ : শামীম ওসমান


তারেক জিয়া একটা কাপুরুষ : শামীম ওসমান


রহমত নিউজ ডেস্ক     18 November, 2023     10:37 AM    


বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, লন্ডনে বসে আপনাদের দিয়ে আগুন সন্ত্রাস করাচ্ছে তারেক জিয়া। সে একটা কাপুরুষ, যে কিনা নিজের মায়ের খবর রাখেন না। নিজের মা অসুস্থ তার খবর রাখেন না, সে আবার দেশের খবর রাখবে কীভাবে?

শুক্রবার (১৭ নভেম্বর) ফতুল্লার ভূঁইগড়ে হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদের সহধর্মিনী শামীম আরা নাজিমের কুলখানিতে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসীম উদ্দীন, সাধারণ সম্পাদক মানিক চাঁন, যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস প্রমুখ।

শামীম ওসমান বলেন, তফসিল ঘোষণা হওয়ার পর থেকে আপনারা দেখেছেন সব জায়গায় মানুষের যে একটা আনন্দ, সেটির বহিঃপ্রকাশ পাচ্ছে। মানুষ চায় শেখ হাসিনার নেতৃত্বে এদেশে আবারও সরকার গঠন হোক। এরই ধারাবাহিকতায় আমিও আমার নির্বাচনী এলাকায় বিভিন্ন জায়গায় মানুষের সাথে দেখা-সাক্ষাৎ করছি। বিএনপির যারা নেতাকর্মী রয়েছেন তাদের বলতে চাই, আপনারা দেশে বসে মামলা খাচ্ছেন, ঘরবাড়ি, মা-বাবা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। আপনাদের পরিবারকে বলতে চাই এবং মা-বাবাদের বলতে চাই আপনারা আপনাদের সন্তানদের সাবধান করে দিন। তাদেরকে আগুন সন্ত্রাস থেকে বিরত রাখুন, না হলে কয়েক দিনের মধ্যে আমাদের নেতাকর্মীদের নিয়ে প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে খবর নেওয়া হবে কারা বাসে আগুন দিচ্ছে, কারা আগুন সন্ত্রাস করছে। এদেরকে চিহ্নিত করে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দেবো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: