| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী তাহাফফুজে খতমে নবুওয়তের লালবাগ থানা কমিটি গঠন


তাহাফফুজে খতমে নবুওয়তের লালবাগ থানা কমিটি গঠন


রহমত নিউজ     09 October, 2023     08:57 PM    


আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ ঢাকা- ৪ নং জোনের অন্তর্গত লালবাগ থানা কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) রাজধানীর লালবাগ মসজিদুল গফুরে মাওলানা বাহাউদ্দিনের সভাপতিত্বে ওলামায়ে কেরামের এক মতবিনিময় সভায় কমিটি গঠন করা হয়। এতে মাওলানা বাহাউদ্দীনকে আমীর ও মুফতী মামুন রাহমানীকে সেক্রেটারী করে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের ঢাকা-৪নং জোনের আওতাধীন লালবাগ থানার  ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা-৪ জোনের আমীর মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মুজীবুর রহমান হামিদী, মুফতী আ ফ ম আকরাম হুসাইন ও মুফতী আখতারুজ্জামান আশরাফী। এছাড়া উপস্থিত ছিলেন, মাওলানা মুশাহিদ, মুফতী হুসাইন সোহরাব, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা আহমদ হোসাইন, মাওলানা মুহসিন, মুফতী মামুন রহমানী, মুফতী আইয়ুব সা'দী, মুফতী আল আমিন আজাদ, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা কাজী আশরাফ উদ্দিন, মুফতী আবু বকর সিদ্দীক, হাফেজ ইসরাফিল, মুফতী আবু বকর, মাওলানা ইকরামে ইলাহী ও  মাওলানা মোঃ ইউসুফ প্রমুখ। 

সভায় মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, আমাদেরকে ঈমান ও আকিদা হেফাজতের দাবির ব্যাপারে এবং কাদিয়ানী সম্প্রদায়ের অপতৎপরতার বিষয়ে দেশবাসীকে সজাগ ও সচেতন করতে হবে। এজন্য আমরা ঢাকা- ৪ নং জোন সহ দেশের সকল মসজিদের ইমাম ও খতিবদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি, আপনারা নিজ নিজ এলাকার মসজিদে খতমে নবুওয়ত ও রদ্দে কাদিয়ানিয়াত (কাদিয়ানিদের ভ্রান্তি উন্মোচনের) ওপর আলোচনা করার উদ্যোগ গ্রহণ করুন। 

মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেন, ইসলাম ও মুসলমানের জন্য ধ্বংসাত্মক ও ভয়াবহ ফেতনা কাদিয়ানী সম্প্রদায়ের তৎপরতাকে রুখে দিয়ে গোটা সমাজে আকিদায় খতমে নবুওয়াতের স্বচ্ছ আকিদা তুলে ধরার লক্ষ্যে সাংগঠনিক কার্যক্রমের গুরুত্ব অপরিসীম। 

মুফতী আ ফ ম আকরাম হুসাইন বলেন, কাদিয়ানীদের অপতৎপরতা রুখে দিতে সুপরিকল্পিত স্থায়ী কর্মসূচী গ্রহণ করতে হবে। সাংগঠনিক মজবুতী অর্জন করে আমীরের আনুগত্যের মাধ্যমে তাদের মোকাবেলায় ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। 

সভায় ঢাকা-৪ জোনের উদ্যোগে আগামী ২৪ অক্টোবর (মঙ্গলবার) সকাল ৯টায় জামিয়া নুরিয়া মাদরাসা ময়দানে ঢাকা-৪ জোনের উদ্যোগে কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে  আয়োজিত খতমে নবুওয়াত সম্মেলন বাস্তবায়নের জন্য উদাত্ত আহ্বান জানানো হয়। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা