| |
               

মূল পাতা সারাদেশ মহানগর হাত জোড় করে সকলের কাছে ক্ষমা চাচ্ছি : শামীম ওসমান


হাত জোড় করে সকলের কাছে ক্ষমা চাচ্ছি : শামীম ওসমান


রহমত নিউজ     24 September, 2023     10:40 AM    


নিজের অজান্তে কোনো ভুল করে থাকলে সকলের কাছে ক্ষমা চেয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি একজন মানুষ। ফেরেশতা আর শয়তানের ভুল হয় না। মানুষ হিসেবে আমার ভুল হতেই পারে। রাজনীতি করি অনেক সময় অনেক কথা বলতেই হয়। হয়তো যারা অপজিশনে তারা কষ্ট পান। আমি তাদের সকলের কাছে ক্ষমা চাচ্ছি হাত জোড় করে। ভুল ত্রুটি হতেই পারে, হয়তো হয়েছেও। তাই সকলের কাছে হাত জোড় করে ক্ষমা চাচ্ছি। ফিরে আসবো কিনা আমি জানি না। আপনারা দোয়া করবেন। 

শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় সৌদি আরবে ওমরাহে যাওয়ার আগে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে বাবা-মাসহ পরিবারের সদস্যদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এসব কথা বলেন। নিউজ নারায়ণগঞ্জ নামে একটি ফেসবুক পেজে ৩ মিনিট ২১ সেকেন্ডের ভিড়িওতে মৃত্যুকে স্মরণ করে মাদক নির্মূলের অঙ্গীকারের কথা তাঁকে বলতে শোনা যায়। 

শামীম ওসমান বলেন, আজকে আমাদের ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন। তিনি বয়সে আমার অনেক ছোট। তাই আমি একটা কথা সবার উদ্দেশে বলতে চাই, মানুষের জীবন অনেক ছোট। এই ছোট জীবনে আমরা অনেক সংঘাতে জড়িয়ে পড়ি যা আমাদের উচিত না। আমি আগামীকাল সপরিবারে আল্লাহর ঘর তাওয়াফ করতে যাব। সেখানে গিয়ে আমি নিজের জন্য যেভাবে দোয়া করবো, আমি চাই আমার এলাকার ও দেশেরসহ সমগ্র মুসলিম উম্মাহর জন্য দোয়া করতে। 

ওমরাহ থেকে ফিরে মাদক নির্মূলে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে শামীম ওসমান বলেন, আমি যখন প্রথম হজে যাই তখন আল্লাহর কাছে চেয়েছিলাম, যেন নারায়ণগঞ্জ থেকে নিষিদ্ধ যৌনপল্লী পুনর্বাসনের মাধ্যমে উঠিয়ে দিতে পারি। আল্লাহ কবুল করেছিলেন শেখ হাসিনার উছিলায়। আমি এবার আল্লাহর কাছে চাইব, যেভাবে মাদক চারিদিকে ছড়িয়ে পড়ছে, তা নির্মূলে যেন কাজ করতে পারি। পুলিশের একার পক্ষে এটা দূর করা সম্ভব নয়। আপনারা দোয়া করবেন, মাদক এবং সন্ত্রাসের বিরুদ্ধে যেন দলমত নির্বিশেষে সমাজের সকল ভালো মানুষদের নিয়ে যেন আমি কাজ করতে পারি, যেন মানুষের জন্য শান্তি এনে দিতে পারি। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়গঞ্জ মহানগর