| |
               

মূল পাতা সারাদেশ মহানগর সরকার পদত্যাগ করতে বাধ্য হবে : মির্জা আব্বাস


সরকার পদত্যাগ করতে বাধ্য হবে : মির্জা আব্বাস


রহমত নিউজ ডেস্ক     20 September, 2023     09:30 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আমরা দুর্বার আন্দোলন গড়ে তুলব, এই কারণে আজকে এখানে সমাবেশ। আপনাদের আমরা আমন্ত্রণ জানাতে এসেছি। আমরা ঢাকা শহরসহ সারা দেশে এমন এক অবস্থার সৃষ্টি করব, এই সরকার পদত্যাগ করতে বাধ্য হবে। সেই দিনের জন্য আপনারা প্রস্তুতি নিন।

আজ দুপুরে কেরানীগঞ্জের জিনজিরায় ‘সরকার পতনের এক দফা দাবিতে’ বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিপুণ রায়ের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সাবেক সংসদ সদস্য দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন, বিএনপির ঢাকা জেলা সাংগঠনিক সম্পাদক ইরফান ইবনে আমান প্রমুখ।

মির্জা আব্বাস বলেন, আমার ভাইয়েরা, মায়েরা, বোনেরা, যাঁরা বাড়ি থেকে শুনছেন, আপনারা কেউ ঘরে বসে থাকবেন না। যদি ঘরে বসে থাকেন, তাহলে কিছুই হবে না। যদি আপনারা অংশগ্রহণ না করেন, তাহলে এই শেখ হাসিনা সরকারকে কখনোই ক্ষমতা থেকে সরানো যাবে না। তাদের হাতে পুলিশ আছে, তাদের হাতে বিডিআর আছে, তাদের হাতে র‍্যাব আছে, তাদের হাতে কোর্ট আছে। সুতরাং আমরা সকল কিছু ছাপিয়ে, সকল কিছুকে প্রতিরোধ করে দেশকে মুক্তির আলো দেখাব একদিন।

তিনি আরো বলেন, এই সরকারের পদত্যাগ কিংবা অপসারণ সময়ের ব্যাপার মাত্র। যাই যাই করছে। এখন ঢাকার আদালতে চোর-ডাকাতের খবর নাই, চোর-ডাকাতের বিচার নাই; বিচার হচ্ছে বিএনপির নেতা–কর্মীদের। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে তারা ক্ষমতায় আসতে পারবে না। তারা আরেকটা কথা কী বলে জানেন, এক রাতে আওয়ামী লীগ শেষ হয়ে যাবে। আমরা তো লাঠি, দা, কাঁচি নিয়ে বসে নাই। আমরা দেশকে মুক্ত করতে চাই আপনাদের হাত থেকে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা দক্ষিণ