| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী এই সরকারকে আমরা বিদায় করব : শামসুজ্জামান দুদু


এই সরকারকে আমরা বিদায় করব : শামসুজ্জামান দুদু


রহমত নিউজ ডেস্ক     17 September, 2023     03:15 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, নিশ্চিতভাবে এই সরকার আর থাকছে না। সেপ্টেম্বর থেকে বড়জোর অক্টোবর পর্যন্ত- এরপর এ সরকারকে বিদায় নিতে হবে। দেশে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা হবে। কথা একটাই এই সরকারকে আমরা বিদায় করব। এদেশে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করব। এরপর একটা ভালো নির্বাচন হবে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১২টায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও আমানুল্লাহ আমানের মুক্তির দাবি চেয়ে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’র করা অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে করে শামসুজ্জামান দুদু বলেন, খালেদা জিয়া আপনাকে সসম্মানে দেশে আইনের আশ্রয় নিয়ে একেবারে মুক্ত জীবনে নিয়ে এসেছিলেন। কিন্তু আপনি তার বিপরীতটা করলেন। তবে বিএনপি আইনের শাসন প্রতিষ্ঠা করবে। বিএনপি সাংবিধানিক শাসন প্রতিষ্ঠা করবে, বিএনপি কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করবে। এর মধ্য থেকে বাংলাদেশ ১৯৭১ সালে যে কনসেপ্ট হয়েছিল যে চিন্তা-ভাবনা ছিল সেটি প্রতিষ্ঠা করবে। এই সরকার সাইবার আইন করেছে মানুষের মুখ বন্ধ করার জন্য। তারা প্রসাশন দখল করেছে, আইন দখল করেছে, শিক্ষাঙ্গন দখল করেছে। পুরো দেশটা তারা দখল করে রেখেছে। এখন সময় এসেছে, এসব দখল মুক্ত করতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা