| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানো যাবে না : সমাজকল্যাণমন্ত্রী


শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানো যাবে না : সমাজকল্যাণমন্ত্রী


রহমত নিউজ     28 August, 2023     08:26 AM    


সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, গণতান্ত্রিক ধারাকে নস্যাৎ করে ক্ষমতা দখল করার স্বপ্ন অলীক ও অবান্তর। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানো যাবে না। দেশের ১৭ কোটি জনগণ শেখ হাসিনার পক্ষে রয়েছে।

রবিবার (২৭ আগস্ট) রাজধানীর মতিঝিলস্থ রুপালী ব্যাংক লিমিটেডের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ রুপালী ব্যাংক লিমিটেড শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সংগঠনের সভাপতি মোঃ সুজাত আল জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক, রুপালী ব্যাংক লি.পরিচালনা পর্ষদ চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। দেশের উন্নয়নের গতি ধরে রাখতে তাঁকে পুনরায় নির্বাচিত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়েছেন। তিনি স্মার্ট বাংলাদেশ গঠনের ঘোষণা দিয়েছেন। আসুন আমরা সবাই স্মার্ট বাংলাদেশ গড়ার নতুন আত্মপ্রত্যয়ে উজ্জীবিত হই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা