| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী খালেদা জিয়া সবসময় ন্যায় ও জনগণের পক্ষে ছিলেন : রিজভী


খালেদা জিয়া সবসময় ন্যায় ও জনগণের পক্ষে ছিলেন : রিজভী


রহমত নিউজ     15 August, 2023     09:34 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, জনগণের মুক্তি, গণতন্ত্রের মুক্তি এবং ফ্যাসিবাদী সরকারের পতন এখন একাকার হয়ে গেছে, খালেদা জিয়া সবসময় ন্যায়ের পক্ষে, জনগণের পক্ষে ছিলেন এবং জনগণের জন্য কাজ করে গেছেন। তার ওপর এত অত্যাচার অবিচার করা হচ্ছে, তার ছেলের ওপর অত্যাচার অবিচার করা হচ্ছে- তারপরও তিনি ন্যায়ের পথ থেকে সরে আসেননি। জনগণের কাছে যে ওয়াদা দিয়েছিলেন সেই ওয়াদা থেকে সরে আসেননি।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে গুলশানে জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের বাসভবনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, বিএনপির নেতাকর্মীদের ওপর এত অত্যাচার, জুলুম, খুন, গুম- তারপরেও তারা যদি সুযোগ পায় বিএনপির সমাবেশে আসেন। সমাবেশগুলো জনসমুদ্রে পরিণত হয়। খালেদা জিয়াকে সাড়ে পাঁচ বছর বন্দি রেখে তাকে স্বাভাবিক জীবনযাপন করতে দেয়া হয়নি। শেখ হাসিনাকে যারা মেনে চলবে তারা হবে তার সৈনিক। আর যারা ভিন্নমতের তাদের কোনো স্বাধীনতা থাকবে না, তাদের কোন কথা বলার অধিকার থাকবে না। আর যদি কথা বলে তাহলে জেলখানায় তাদের জায়গা হবে। খালেদা জিয়ার ওপর এত অত্যাচার জুলুম করেও তাকে নতজানু করতে পারেনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা