| |
               

মূল পাতা সারাদেশ মহানগর শান্তিপূর্ণ নির্বাচন হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে : ওবায়দুল কাদের


শান্তিপূর্ণ নির্বাচন হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে : ওবায়দুল কাদের


রহমত নিউজ     01 August, 2023     10:09 PM    


বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার আমলে দেশে যত উন্নয়ন হয়েছে, যত বিষোদগার ও প্রপাগান্ডা করা হোক না কেন, শান্তিপূর্ণ নির্বাচন হলে ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেবে।

মঙ্গলবার (১ আগস্ট) রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশস্থলের প্রস্তুতি দেখতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এসময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীসহ অন্যান্য নেতা তার সঙ্গে ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক দল, জনগণের ম্যান্ডেট নিয়ে আসা দল। অস্ত্রের মুখে আসেনি। আগুনসন্ত্রাস করে আসেনি। প্রশাসন আছে, সেখানে আমরা হস্তক্ষেপ করবো না। তবে দলের গায়ে হাত দিতে এলে ছেড়ে দেওয়া হবে না। বিএনপি এত বিক্ষোভ সমাবেশ করছে, কিন্তু তাতে জনগণ নেই। সাধারণ মানুষ তাদের আন্দোলনের সঙ্গে নেই, কোনও দিন থাকবেও না।

তিনি বলেন, রংপুর এরশাদের ঘাঁটি বলে পরিচিত বলতে চাই না। স্থানীয় সরকার আর জাতীয় নির্বাচনের ফল এক নয়। মানুষ আওয়ামী লীগকে ভোট দেবে, তারা ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। আর কাল বুধবার রংপুর থেকেই শুরু হবে নির্বাচনি প্রচারণা। রংপুরের মঙ্গাকে প্রধানমন্ত্রী জাদুঘরে পাঠিয়েছেন, রংপুর একসময় মঙ্গাপীড়িত ছিল। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর এখন মঙ্গা নেই। মানুষ শান্তিতে আছে। বুধবারের প্রধানমন্ত্রীর জনসভায় নিয়ে মানুষের মাঝে যে উচ্ছ্বাস, উৎসাহ-উদ্দীপনা দেখেছি, তাতে আমরা নিশ্চিত মহাসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর