| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ‘গণতন্ত্রকে কুক্ষিগত করতে চাইলে বিনা চ্যালেঞ্জে ছাত্রলীগ ছেড়ে দেবে না’


‘গণতন্ত্রকে কুক্ষিগত করতে চাইলে বিনা চ্যালেঞ্জে ছাত্রলীগ ছেড়ে দেবে না’


রহমত নিউজ ডেস্ক     25 July, 2023     08:28 PM    


বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, নির্বাচনের মাধ্যমে যারা নেতৃত্বে আসতে পারবে না, তারা নির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। যারা দেশের মানুষের ভোটে রায় পাবে না, তারা বিদেশি প্রভুদের রায় পাওয়ার চেষ্টা করছে। যারা গণতন্ত্রকে কুক্ষিগত করতে চায় তাদেরকে বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না ছাত্রলীগ।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে রংপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুরের মহাসমাবেশ উপলক্ষ্যে ছাত্রলীগের রংপুর বিভাগীয় সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেনG সমাবেশে বক্তব্য দেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সানোয়ার পারভেজ পুলক, হাসনুর রহমান হাসু, আব্দুল আলীম খান, যুগ্ম সাধারণ সম্পাদক মুনেম শাহরিয়ার মুন, সাংগঠনিক সম্পাদক সিয়াম রহমান, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক তানিম আহসান চপলসহ রংপুর বিভাগের আট জেলার ছাত্রলীগের নেতারা।

সাদ্দাম হোসেন বলেন, প্রধানমন্ত্রীর রংপুর আগমন উপলক্ষ্যে আনন্দের হিল্লোল প্রবাহিত হচ্ছে। প্রধানমন্ত্রীর কাছে গিয়ে তাকে দেখবেন ও শুনবেন এ উন্মাদনা ছড়িয়ে পড়েছে শিক্ষার্থীদের মাঝে। তরুণ প্রজন্মের হৃদয়স্পর্শী অনুভূতিকে সম্মান জানানোর জন্য ছাত্রলীগের পক্ষ থেকে ২৬ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত সপ্তাহব্যাপী জাগরণী উৎসব পালন করা হবে। প্রধানমন্ত্রী রংপুর বিভাগ থেকে দরিদ্রতা দূর করেছেন, অবকাঠামোর উন্নয়ন করেছেন, অসহায় শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা করেছেন। তাই আগামী ২ আগস্ট আমরা মহাসমাবেশকে জনসমুদ্রে পরিণত করে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাব। রংপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হওয়ার কথা ছিল। সেটি জামায়াত-বিএনপি সরকার বন্ধ করে দিয়েছিল। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে রংপুরে পাবলিক বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয় করেছেন। আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় এলে প্রত্যেক জেলায় মেডিকেল কলেজ হবে। রংপুর বিভাগ হবে কালচারাল ও ইকোনমিক হাব।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: