| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী নির্বাচনে আসুন ভাগ্য পরীক্ষা করুন : বিএনপিকে মতিয়া চৌধুরী


নির্বাচনে আসুন ভাগ্য পরীক্ষা করুন : বিএনপিকে মতিয়া চৌধুরী


রহমত নিউজ ডেস্ক     23 July, 2023     09:53 AM    


বিএনপিকে নির্বাচনের আসার আহ্বান জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি বিদেশিদের কাছে গিয়ে ধরনা দেয় কিন্তু ধরনা দিয়েও কাজ হবে না। অর্থনৈতিক মন্দার ফলে তারা (বিদেশি) নিজেদের নিয়ে এখন ‘চাচা আপন প্রাণ বাঁচা’ অবস্থায়। কিছুদিন পরে দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনাদের যদি এত জনপ্রিয়তা থাকে, তাহলে নির্বাচনে আসুন ভাগ্য পরীক্ষা করুন। ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। এসব বন্ধ করে নির্বাচনে আসুন। ক্ষমতায় যেতে হলে নির্বাচনে আসতে হবে।

শনিবার (২২ জুলাই) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় বক্তব্যে দেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ তাজ, রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোবাশ্বের হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল প্রমুখ।

বিএনপিকে নৈরাজ্য সন্ত্রাস ষড়যন্ত্রের পথ পরিহার করার আহ্বান জানিয়ে মতিয়া চৌধুরী বলেন, ষড়যন্ত্রের পথ ছেড়ে নির্বাচন আসুন। আপনারা বিদেশিদের ওপর ভরসা করেন কিন্তু কোনো লাভ হবে না। চক্রান্ত ও ষড়যন্ত্রের পথ পরিহার করে গণতন্ত্রের পথে আসেন। গণতন্ত্র চর্চা করেন। জনগণের কাছে যান, লাভ হবে। জনগণ আপনাদের (বিএনপি) গ্রহণ করলে আমরা তো ক্যু করে ক্ষমতায় থাকব না, যা আপনারা করেন। জনগণ যদি ভোট দেয় তাহলে আছি, না হলে নাই। আওয়ামী লীগ কখনো জোর করে ক্ষমতায় থাকতে চায় না।  বহুবার শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে বিএনপি। আল্লাহ বাঁচিয়ে রেখেছেন। বিএনপির বুলেট-বোমাতে অন্তত শেখ হাসিনা ভয় পায় না। আওয়ামী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড, অগ্রগামী সাহসী শক্তি, তারাও সেই ভয় পাবে না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা